ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

দীর্ঘদিন পর ওটিটিতে ফিরলেন স্পর্শিয়া

প্রকাশনার সময়: ১৪ জুলাই ২০২৪, ১৪:৩৮

ওটিটি প্ল্যাটফর্ম টফিতে অরিজিনাল ওয়েব সিরিজ ‘রইলো বাকি দশ’-এর প্রিমিয়ার হয়েছে। দর্শকদের স্ক্রিনে আকৃষ্ট করে রাখার মত রোমাঞ্চকর এক খুন-রহস্যের গল্প নিয়ে হাজির হওয়া এই ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন এক ঝাঁক তারকা।

রইলো বাকি দশ ওয়েব সিরিজটির গল্প দর্শকদের এক দারুণ নাটকীয়তার মুখোমুখি করবে।

শাহাজাদা শহিদের লেখা এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন মাসুদ জাকারিয়া সাবিন। দশ পর্বের এই সিরিজটিতে অভিনয় করেছেন এফএস নাঈম,, জিয়াউল রোশান ও শতাব্দী ওয়াদুদ। গল্পের রোমাঞ্চকর মোড় ও দুর্দান্ত নাটকীয়তায় পরিপূর্ণ এই সিরিজটি নিশ্চিতভাবেই দর্শকদের পছন্দের তালিকায় থাকতে যাচ্ছে। সিরিজটির মাধ্যমে দীর্ঘদিন পর ওটিটিতে ফিলেন স্পর্শিয়া। এর আগে ‘বউ ডাইরিজ’ ও ‘পাঁচফোড়ন’ নামে দুটি ওটিটি কন্টেন্টে দেখা গিয়েছিল তাকে।

যে কোন মোবাইল নেটওয়ার্ক থেকে টফি-এর প্রিমিয়াম ক্যাটাগরির এই ওয়েবসিরিজটি মাত্র ২০ টাকায় উপভোগ করা যাবে। ১৫ দিন মেয়াদি এই প্যাকেজের অধীনে মোবাইল নেটওয়ার্ক নির্বিশেষে বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে দর্শকরা রইলো বাকি দশ উপভোগ করতে পারবেন।

রইলো বাকি দশের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা এফএস নাঈম বলেন, ‘মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় এত গুণী সব অভিনয়শিল্পীদের কাজ করা অভিজ্ঞতাটা দারুণ ছিল। আমি আশাবাদী যে খুন-রহস্যে মোড়া টান টান উত্তেজনার গল্পের রইলো বাকি দশ সবাই দারুণভাবে উপভোগ করবেন।’

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ