ঢাকা, সোমবার, ২৯ জুলাই ২০২৪, ১৪ শ্রাবণ ১৪৩১, ২২ মহররম ১৪৪৬

‘আমি পার্টি করতে ভালোবাসি না’

প্রকাশনার সময়: ১০ জুলাই ২০২৪, ২১:২১

শোবিজে কাজ করতে গেলে কুপ্রস্তাবের শিকার হন অনেক নায়িকাই। ক্যারিয়ারে সফলতা পেতে কেউ কেউ হয়তো রাজিও হয়ে যায়। আবার অনেকেই আছেন, যারা কুপ্রস্তাব পেলে রীতিমতো প্রতিবাদ করেন। সেই দলেরই একজন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন।

ইতোমধ্যে প্রথম সারির সব নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তিনি। তবে এখন সেভাবে ভারতীয় বাংলা সিনেমায় দেখাই যায় না তাকে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক সাক্ষাৎকারে কুপ্রস্তাবের বিষয়টি নিয়ে কথা বলেছেন ঋত্বিকা।

ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে নানারকম প্রস্তাবের সম্মুখীন হতে হয়? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, আমি অনেক ছোট থেকে কাজ করছি। তাই আমাকে অনেকেই চেনেন। নতুনদের কাছে হয়তো ‘কাস্টিং কাউচ’র প্রস্তাব আসতে পারে। কিন্তু আমাকে এই ধরনের প্রস্তাব দিলে আমি কী উত্তর দিতে পারি, তা সবারই জানা। সেই জন্য আমাকে কেউ এই ধরনের প্রস্তাব দেন না।

অন্যান্য তারকাদের টালিউডের পার্টিগুলোতে দেখা গেলেও ও সেভাবে দেখা যায় না ঋত্বিকাকে। এ প্রসঙ্গে ঋত্বিকা বলেন, আমি পার্টি করতে ভালোবাসি না। নিজের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালো লাগে। তবে মানুষের সঙ্গে কথা বলতে ভীষণ পছন্দ করি। মাঝে মধ্যে বাধ্য হয়ে গিয়েছি কিছু পার্টিতে। এখন না বলতে শিখেছি।

বর্তমানে দক্ষিণী সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত ঋত্বিকা। কিন্তু বাংলা সিনেমার কাজই বেশি করতে আগ্রহী তিনি। এ বিষয়ে তিনি বলেন, দুটি ইন্ডাস্ট্রির প্রায় সবই এক রকম। ভাষাটা হয়তো ভিন্ন। তবে পারিশ্রমিক ওখানে অনেকটাই বেশি। এতে লুকোনোর কিছু নেই। বাংলার শিল্পীরা সত্যিই খুব প্রতিভাবান।

অভিনেত্রী আরও বলেন, পেশাদারিত্বের বিষয়ে অবশ্য কিছু বলতে পারব না। আমার কাছে দক্ষিণে কাজ করার প্রস্তাব আসার পর গল্প ও চরিত্র ভালো লেগেছিল বলে রাজি হই। যদিও ওখানে আমি বাংলারই প্রতিনিধিত্ব করি। ওখানে আমাকে সবাই বাঙালি অভিনেত্রী হিসেবেই চেনেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ