ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

শুটিং সেটে আহত হয়ে হাসপাতালে অভিনেত্রী

প্রকাশনার সময়: ১০ জুলাই ২০২৪, ১৪:১৯

শুটিং সেটে অ্যাকশন দৃশ্যের শ্যুট করতে গিয়ে অনেক সময়ই চোট পান তারকারা। এবার শুটিং করতে গিয়ে চোট পেলেন বলিউডের গ্ল্যাম ডিভা ঊর্বশী রাওতেলা।

নানদামুরি বালাকৃষ্ণার পরিচালনায় তেলুগু ছবি ‘এনবিকে ১০৯’ -এর শুটিং করছিলেন ঊর্বশী। সেই সময় চোট পেলে গুরুতর আহত অবস্থায় হায়দ্রাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হায়দ্রাবাদে ছবির অ্যাকশন দৃশ্য রেকর্ড করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায়, অভিনেত্রীর হাড় ভেঙেছে। তবে শরীরে কোন অঙ্গে আঘাত তা এখনও জানা যায়নি।

অভিনেত্রীর টিম জানিয়েছে, প্রবল যন্ত্রণার মধ্যে রয়েছেন তিনি। চিকিৎসকরা সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন। এদিকে উর্বশীর চোটের খবর পেয়ে উদ্বিগ্ন তার অনুরাগীরা। তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।

সম্প্রতি ছবির তৃতীয় ভাগের শুটিংয়ের জন্যই মুম্বাই থেকে হায়দ্রাবাদ গিয়েছেন ঊর্বশী রাউতেলা। নভেম্বর থেকে শুরু হয়েছে সিনেমার শ্যুটিং। প্রখ্যাত সঙ্গীত সুরকার থামান এস এই ছবির গান তৈরি করছেন।

এই ছবিতে ঊর্বসীর চরিত্রটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এই ছবিতে ববি দেওল ছাড়াও রয়েছেন দলকির সালমান ও পরিচালক নানদামুরি বালাকৃষ্ণা। এছাড়াও দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও সঞ্জয় দত্তকে।

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেছিলেন। তার পরবর্তী ক্যারিয়ারে হিট ছবির সংখ্যা খুব একটা নেই। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এ অভিনেত্রী।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ