মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

রাতে স্ট্যাটাস দিয়ে দিনে মামলা!

প্রকাশনার সময়: ০৯ জুলাই ২০২৪, ২০:৫৪

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। সোমবার (৮ জুলাই) মধ্যরাতে হঠাৎ ফেসবুকে একটি পোস্ট করে লেখেন: ‘আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি…। ’ কার উদ্দেশ্যে এই হুমকি, পোস্টে উল্লেখ করেননি সানী।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে তিনি ঠিকই মামলা করেছেন।

ধারের টাকা তুলতে না পেরে এই মামলা উল্লেখ করে ওমর সানী। তার ভাষ্য, আমার ছেলের সঙ্গে যে ব্যবসায় প্রতারণা করেছিল, ওই মামলা। এছাড়া একজনকে ধার দিয়েছিলাম। সামান্য কিছু টাকা। তার যথেষ্ট সামর্থ্য আছে। চাইলে ১০ মিনিটে শোধ করে দিতে পারে। কিন্তু দিচ্ছে না। উল্টো হুমকির সুরে কথা বলছে।

তিনি বলেন, এই বিষয় নিয়ে আদালত পর্যন্ত আসতাম না। কিন্তু যখন হুমকির সুরে কথা বলল, তখন আমার মনে হয়েছে দুনিয়াতে এসেছি একবার যাব একবার। এ জন্য মামলা করে দিয়ে এসেছি।

কার বিরুদ্ধে মামলা করেছেন, সেই ব্যক্তির পরিচয় জানাতে অনীহা প্রকাশ করেন ওমর সানী বলেন, আমাদের সার্কেলেরই একজন। ছোট ভাইয়ের মতো।

এর আগে ওমর সানীর ছেলে ফারদিন এহসান স্বাধীন ব্যবসায় লগ্নি করে ২ কোটি ২৬ লাখ টাকা লোকসান দিয়েছেন। এজন্য তিনি দায়ী করেছিলেন নিশাত বিন জিয়া নামে এক ব্যক্তিকে। তখন আইনি পদক্ষেপও নিয়েছিলেন। সেই মামলা সম্পর্কে জানতে চাইলে সানী বলেন, এটা সময়ের ব্যাপার। আদালত যেভাবে সিদ্ধান্ত নেবেন, সেভাবেই হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ