ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

ভিকির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে তৃপ্তি

প্রকাশনার সময়: ০৯ জুলাই ২০২৪, ১৪:৫১

রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি ন্যাশনাল ক্রাশ হয়ে উঠেছিলেন তৃপ্তি দিমরি। খোলামেলা দৃশ্যে অভিনয় করে ভক্তদের মন জয় করেছিলেন। এবার ভিকির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে উত্তাপ ছাড়াতে দেখা গেলো তৃপ্তি দিমরিকে।

যেখানে পুলের জলে ভিকি কৌশলের সঙ্গে বিকিনিতে ধরা দিলেন তৃপ্তি দিমরি। কখনও স্নানঘরে ঘনিষ্ঠ তারা, দু’জনের শরীর থেকেই চুঁইয়ে পড়ছে জল। কখনও জলের তলায় একে অপরের ঠোঁটে-ঠোঁট ডুবিয়েছেন দুই তারকা। যেন তাদের আলাদা করা যাচ্ছে না। এমন বিভিন্ন ভঙ্গিতে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন।

খুব শীঘ্রই ভিকি-তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ’ ছবিতে। সেই ছবির ‘জান‌ম’ গানটির ভিডিও প্রকাশ্যে আসতেই যেন অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও দেখে ক্যাটরিনা ভক্তদের প্রশ্ন কোথায় তিনি। কেউ কেউ সেই ভিডিওর নিচে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ক্যাটরিনা আপনি সহ্য করছেন কীভাবে?’ কেউ আবার লিখেছেন, ‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’ অনেকের ভাষ্য, ‘ক্যাটরিনার কাছে মার খাচ্ছেন না কেন?’

‘ব্যাড নিউজ’ ছবির ‘তওবা তওবা’ গানে ভিকি কৌশল যে ‘জলওয়া’ দেখিয়েছেন তাতে অনুরাগীরা তো মুগ্ধ বটেই, পাশাপাশি হৃত্বিক রোশন, সালমান খানরাও অভিনেতার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

আগামী ১৯ জুলাই মুক্তি পাচ্ছে ‘ব্যাড নিউজ’। তার প্রাক্কালেই ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি দিমরির রসায়ন লাইমলাইটে! যদিও এসবে পাত্তা না দিয়ে ক্যাটরিনা বর্তমানে দেশের বাইরে কাটাচ্ছেন।

বেশ কিছুদিন ধরে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে জল্পনা চলছে। বিশেষ করে লন্ডনে দীর্ঘ দিন থাকার সময় এই জল্পনা ঘনীভূত হয়। লন্ডন থেকে মুম্বাই ফিরলেও আড়ালেই থাকছেন ক্যাটরিনা। এমনকি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতেও ভিকির পাশে দেখা যায়নি ক্যাটরিনাকে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ