ঢাকা, রোববার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

শ্বশুরের কাছে কেন ক্ষমা চেয়েছিলেন শাহিদ কাপুর

প্রকাশনার সময়: ০৮ জুলাই ২০২৪, ১১:২৬ | আপডেট: ০৮ জুলাই ২০২৪, ১১:৩২

বলিউড অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত ভালবেসে ২০১৫ সালের ৭ জুলাই বিয়ে করেছেন। এরপর কেটে গেছে ৯ বছর। বিয়ের পরের বছরেই কন্যাসন্তানের বাবা হন অভিনেতা। নাম রাখা হয় মিশা। কিন্তু মিশা জন্ম নেওয়ার পরে শাহিদের প্রথম প্রতিক্রিয়া কী ছিল? এক পুরনো সাক্ষাৎকারে সে কথা জানিয়েছিলেন অভিনেতা। বিয়ের এক বছর পরেই তাদের কোলজুড়ে আসে কন্যাসন্তান মিশা। মেয়ে জন্ম নেওয়ার পরে প্রথম প্রতিক্রিয়া কী ছিল শাহিদের?

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক সাক্ষাৎকারে সে কথা জানিয়েছিলে তিনি। অভিনেতা বলেছিলেন, ‘মেয়ে হয়েছে শুনেই মীরার বাবাকে ফোন করে বলি, ‘বাবা, বিয়ের সময় আমি আপনাকে কোনোভাবে বিরক্ত করিনি তো? করে থাকলে আমাকে ক্ষমা করবেন।’

মিশা হওয়ার পরেই শাহিদের ভাবনায় আসে, আমার মেয়েরও এক দিন বিয়ে হয়ে যাবে। অভিনেতা আরও বলেন, কন্যাসন্তান হওয়ার অনুভূতি অসাধারণ। কিন্তু পাশাপাশি আগামী ৩০ বছরের ছবিও আমার চোখের সামনে ভেসে উঠেছিল।

মূলত বিয়ের সময় জামাই হিসেবে শ্বশুরকে কোনোভাবে বিরক্ত করে ফেলছেন কি না, তা নিয়ে দ্বিধা-দ্বন্দ্ব ছিল শাহিদের মনে। কারণ, তিনিও মেয়ের বাবা। তাই ভবিষ্যতে যদি তাকেও জামাই কোনোভাবে বিরক্ত করে! তাই আগেভাগেই নিজের শ্বশুরের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি।

২০১৬-এর ২৬ আগস্ট তাদের কোলে আসে মিশা। এরপর ২০১৮-এর ৫ সেপ্টেম্বর পুত্রসন্তান জেইন-এর জন্ম দেন মীরা।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ