ঢাকা, রোববার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

সিনেমা দিয়েই ফিরতে চান টয়া

প্রকাশনার সময়: ০৮ জুলাই ২০২৪, ০৯:২১

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ক্যারিয়ারের অল্প সময়েই বেশ ভালো পরিচিতি পেয়েছেন। অনেক দিন ধরে অভিনয়ে পাওয়া যাচ্ছে না তাকে। তবে ১ জুলাই থেকে তাকে দেখা যাচ্ছে মাছরাঙা টেলিভিশনের ধারাবাহিক ‘এমন যদি হতো’ তে। দুই বছর পর অবশেষে প্রচার শুরু হলো।

টয়ার মুখেই শোনা যাক নাটকটি সম্পর্কে, ‘এটার মজার ব্যাপার হলো, বাংলা সাহিত্যে যেসব চরিত্র জনপ্রিয়তা পেয়েছে, কালজয়ী হয়েছে, সেগুলোর উপস্থিতি আছে। পাতায়াতে বসে এক লেখক ইলুশনের মাধ্যমে তাদের দেখে। অর্থাৎ লেখকের কল্পনায় ওই চরিত্রগুলো এক হয়। এখানে আমি মাসুদ রানা সিরিজের সোহানা চরিত্রে অভিনয় করেছি।

এ সিরিজ গল্পের অন্যতম চরিত্র সোহানা। মাসুদ রানাকে তো সবাই পছন্দ করে। ব্যক্তিগতভাবে সোহানা চরিত্রটি আমার পছন্দের। যখন এ ধারাবাহিকের গল্প লেখা হয়, আমাকে ভেবেই সোহানা চরিত্রটা যুক্ত করা হয়েছে বলে জানান নির্মাতা। ভীষণ মজা লেগেছে কাজটি করে। তবে ‘এমন যদি হতো’ নাটকের শুটিং কিঞ্চিৎ মজার ছিল সাজ-পোষাকের জন্য।

চঞ্চলমনা টয়া অভিনয়েও নিয়মিত ছিলেন। অথচ এক বছরের বেশী সময় ধরে কোনো শুটিংয়ে নেই জানতে চাইলে তিনি বলেন, ‘আমি সিনেমা করতে চাই। তাই নাটক থেকে বিরতি নিয়েছি। এ ছাড়া নিজের জন্যও বিরতিটা দরকার ছিল। অনেক দিন ধরে কাজ করার পর একটু অবসর নিতে হয় নিজেকে বোঝার জন্য। অবশ্য একদম বসে নেই আমি। ডিজিটাল মার্কেটিংয়ে কাজ করছি। বিভিন্ন পণ্যের প্রচারণার কাজ করছি। তবে হ্যাঁ, আমার মূল জায়গা নাটক, সেখান থেকে বিরতি নিয়েছি। মনে হয়েছে, আমি ভিন্ন কিছু পাচ্ছি না। আশা করছি, এ বছরের শেষ দিকে ফিরব।’

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ