ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

‘ব্রাজিল চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না’

প্রকাশনার সময়: ০৭ জুলাই ২০২৪, ১৮:২৭

ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল দলের অগণিত ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বাংলাদেশের আনাচে কানাচে। সাধারণ দর্শকদের পাশাপাশি তারকারাও রয়েছেন এ তালিকায়। ছোটবেলা থেকেই খেলাধুলার প্রতি দুর্বল ঢাকাই সিনেমার অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

তিনি ব্রাজিল দলের সমর্থক। কিন্তু কোপা আমেরিকার এবারের আসর রীতিমতো হতাশ করে তাকে। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে উরুগুয়ের বিপক্ষে হেরে ঘরে ফেরে ব্রাজিল।

বাংলাদেশ সময় রোববার (৭ জুলাই) সকাল সাতটায় ম্যাচটি দেখতে বসেন মিশাও। ব্রাজিলের মতো সর্বোচ্চ বিশ্বজয়ী দলের থেকে এর চেয়ে ভালো কিছু আশা করেছিলেন তিনি। তবে সে আশায় পানি ঢেলে দেয় দলটি। ব্রাজিলের এমন পরাজয় যেন মেনেই নিতে পারছেন না মিশা।

এদিন উরুগুয়ের সঙ্গে ব্রাজিলের হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে হতাশা প্রকাশ করে একটি পোস্ট দেন মিশা। সঙ্গে যুক্ত করেন হলুদ রংঙের টিশার্ট পরা নিজের একটি ছবিও। পাশাপাশি ব্রাজিলের পারফরমেন্স নিয়ে সমালোচনাও করেন তিনি।

পাঠকদের জন্য মিশার ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘আমি ব্রাজিলের সমর্থক, কিন্তু আজকে ব্রাজিল যেভাবে খেলল, বা গোটা টুর্নামেন্ট যেই খেলা দিয়েছে, সেটা দিয়ে আর যাই হোক কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না; যত ভালো প্লেয়ারই থাকুক না কেন। শুভকামনা নতুন কোনো চ্যাম্পিয়নের জন্য।’

ছোটবেলা থেকেই মিশার প্রিয় দল ব্রাজিল। ২০১৮ সালর ফুটবল বিশ্বকাপে একটি মিউজিক ভিডিওতে নাচের জন্য কাজের অফার পেয়েছিলেন তিনি। মিউজিক ভিডিওটি ব্রাজিল সমর্থকদের জন্য নির্মিত হবে বলে সেই কাজের জন্য কোনো পারিশ্রমিক নেননি এই অভিনেতা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ