ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বড়পর্দায় মুক্তি পাচ্ছে সুশান্তের ছবি

প্রকাশনার সময়: ০৬ জুলাই ২০২৪, ১১:৩০ | আপডেট: ০৬ জুলাই ২০২৪, ১১:৩৮

কেটে গেছে ৪ বছর, তবু এখনও তাঁর মৃত্যু নিয়ে দর্শকমনে রয়ে গেছে ধোঁয়াশা। এখনও তাঁর মৃত্যু মেনে নিতে পারে না ফ্যানরা। এখনও তাঁর জন্য ন্যায় চেয়ে সোশ্যাল মিডিয়ায় চলে ক্যাম্পেন। নিঃসন্দেহে তাঁকে পর্দায় মিস করেন তাঁর ভক্তরা। তিনি সুশান্ত সিং রাজপুত। যিনি ৪ বছর আগে চলে গিয়েও এখনও রয়েছেন দর্শকমনে, এখনও রয়েছেন খবরে। এবার তিনি ফিরছেন পর্দায়। আগামী ৭ জুলাই বড়পর্দায় মুক্তি পাচ্ছে সুশান্তের ছবি।

জানা গেছে, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সুশান্ত। গত ৫ জুলাই মুক্তি পেয়েছে সিনেমাটি। আগামী ১১ জুলাই পর্যন্ত চলবে প্রেক্ষাগৃহে। আগামীকাল ৭ জুলাই ধোনির জন্মদিন। মূলত প্রাক্তন ক্রিকেটারের ৪৩তম জন্মদিন উপলক্ষেই এই সিনেমার নির্মাতারা ফের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন।

কিছুদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। ক্রিকেট তারকা রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয় বার জয়লাভ করেছে ভারত। দ্বিতীয় বার ভারতের জয়ের সময়ে অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার বায়োপিকেও সেই বিষয়টি তুলে ধরা হয়। সেই স্মৃতিচারণ করতেই মানুষ যে হলে সিনেমাটি দেখতে ভিড় করবেন তা আশা করাই যায়।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের মরদেহ। ওই সময় মুম্বাই পুলিশ জানিয়েছিল, আত্মহত্যা করেছেন তিনি। যদিও অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য রয়েই গেছে। সর্বশেষ ‘দিল বেচারা’নামে একটি সিনেমায় দেখা গিয়েছিল সুশান্তকে। তবে অভিনেতার মৃত্যুর পরে মুক্তি পায় সিনেমাটি।

সূত্র: আনন্দবাজার

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ