ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বিয়ে করেছি, বিবাহবহির্ভূত কোনো সম্পর্কে তো লিপ্ত হইনি: নাসির

প্রকাশনার সময়: ০৪ জুলাই ২০২৪, ১৬:৩৪

অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিয়ের মাসখানেক না যেতেই স্বামী আজমান নাসিরের আগের দুটি বিয়ে নিয়ে আলোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। ২১ জুন ৯টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করেন তিনি। এরপর ভালোই যাচ্ছিল দুজনের।

এসবের মধ্যেই হঠাৎ অভিনেত্রীর স্বামীর আগের দুটি বিয়ে ও সন্তান নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ হওয়ায় বিব্রতকর পরিস্থিতিতে পড়েন চমক-নাসির। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী।

ঘটনার সত্যতাও পাওয়া গেল নাসিরের ভিডিও বার্তা থেকেই।

অভিনেত্রীর স্বামী বলেন, এখন আমি জানতে চাই আমার ভুল কোথায়? আগের দুটি ডিভোর্সের পর শরিয়ত মোতাবেক চমককে বিয়ে করেছি। এটা কি অপরাধ? মানুষ তো এখন একসঙ্গে থাকছে, বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত হচ্ছে। আমি তো এ রকম কিছু করিনি। আমার তো চমকের সঙ্গে পরিচয় ডিভোর্সের অনেক পর।

চমক তো আমার অতীত সম্পর্কে জানতেও চায়নি। সে আমাকে ভালোবেসেছে, আমি তাকে ভালো বেসেছি। আমার দুজন একসঙ্গে ভালোবেসে সারাটি জীবন কাটাতে চেয়েছি। কিন্তু আপনারা যেভাবে নিউজ করছেন তাতে আমার মনে হচ্ছে না আমরা বেশি দিন সুখে শান্তিতে থাকতে পারব। আপনারা চানও না আমরা সুখে শান্তিতে এভাবে থাকি।

চমকের স্বামী বলেন, সংবাদ প্রকাশের পর চমকের সামনে মুখ দেখাতে পারছি না।

আজমান নাসির বলেছেন, শরিয়ত মেনেই দুটি বিয়ে করেছিলেন তিনি এবং ডিভোর্সও দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ৯ টাকা দেনমোহরে বিয়ে ৯ দিন টিকবে না মন্তব্য ঘিরে কষ্ট পাচ্ছেন তিনি। বিয়ে ভেঙে গেলে নেটিজেনরা খুশি হবেন কি না জানতে চেয়েছেন।

চমকের মতো মেয়েকে ভাগ্য গুণে পেয়েছেন বলেও জানান নাসির। ভিডিও বার্তায় তিনি আগের স্ত্রীরা প্রতারণা করেছেন। তবে কী প্রতারণা করেছেন সেটি বলেননি।

এছাড়া আগের দুই স্ত্রী ও কন্যাদের ভরণপোষণ দেন না নাসির এমন অভিযোগও রয়েছে।

গত ২১ জুন হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন অভিনেত্রী চমক। স্বামী আজমান নাসিরকে নিয়ে সরাসরি খোলামেলা কিছু বলেননি তিনি।

উল্লেখ্য, ২০০৮ সালের ১০ জুন স্মান্তা ইসলামকে প্রথম বিয়ে করেন নাসির। ২০১১ সালের নভেম্বরে জন্ম নেয় তাদের কন্যাসন্তান। কিন্তু দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালের অক্টোবরে বিচ্ছেদ হয় তাদের। পরে ২০১৮ সালের ১৮ জুলাই প্রেম করে বিয়ে করেন লামিয়া ফারহিনকে। ২০২০ সালের ডিসেম্বরে তাদের কন্যাসন্তানের জন্ম হয়।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ