ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

দীপিকার প্রশংসায় রণবীর সিং

প্রকাশনার সময়: ০৩ জুলাই ২০২৪, ২০:৫৬

মুক্তি পেয়েছে নাগ অশ্বিন পরিচালিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। এই সিনেমাটিই চলতি বছরের অন্যতম বড় বাজেটের সিনেমা। ‘কল্কি’তে অভিনয় করার জন্য বড় অঙ্কের পারিশ্রমিকও নিয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

এদিকে অভিষেক বচ্চন আর তার বন্ধুদের সঙ্গে ‘কল্কি ২৮৯৮ এডি’ দেখতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। এবার স্ত্রীর হাত ধরে ছবি দেখতে গেলেন রণবীর সিংহ। সম্পূর্ণ কালো পোশাক, কালো চশমা আর টুপিতে রণবীরকে দেখা যায় দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

বুধবার (৩ জুলাই) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে তাতে রণবীর লিখেছেন, ‘কল্কি ২৮৯৮ এডি’ একটি অভিজাত ‘সিনেম্যাটিক’ প্রদর্শন। বড় পর্দার ছবির শেষ কথা! প্রযুক্তিগত কর্মকাণ্ডের অভূতপূর্ব সূক্ষ্মতা। সেরা ভারতীয় ছবি।’

এরপর তিনি একে একে পরিচালক নাগ অশ্বিন, কমল হাসন, প্রভাসকে উল্লেখ করে লেখেন, ‘নাগি স্যার এবং তার দলকে শুভেচ্ছা। কেউ যদি আমার মতো অমিতাভ বচ্চনের অন্ধভক্ত হন, তাহলে কোনোভাবেই এই ছবিটি দেখার সুযোগ হারাবেন না।’

একেবারে শেষে নিজের স্ত্রীকে প্রশংসা করে লিখেছেন, ‘যদি আমার প্রিয়ার কথা বলতে হয়। তুমি প্রতিটি মুহূর্তকে ভরিয়ে তুলেছ নিজের লাবণ্য এবং আভিজাত্যে। এমন আকুলতা যেন কবিতা, কী শক্তিশালী। কোনো তুলনাই চলে না। তোমাকে ভালোবাসি।’ এর আগেও দীপিকার ছবির প্রশংসা করতে দেখা গেছে রণবীরকে। স্বামীর সঙ্গে ‘গহরাইয়াঁ’ ছবির গান গেয়ে বেড়াতে যাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ