ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

প্রধানমন্ত্রী ‘তুফান’ দেখলে ভালো লাগবে শাকিবের 

প্রকাশনার সময়: ০১ জুলাই ২০২৪, ১৮:২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি ‘তুফান’ সিনেমাটি দেখেন তাহলে অনেক ভালো লাগবে বলে জানিয়েছেন শাকিব খান।

‘তুফান’ সিনেমাটি মুক্তির পর শাকিব খান দর্শকদের সঙ্গে একবার দেখেছেন। গত ২৮ জুন মহাখালীর স্টার সিনেপ্লেক্সে তার বাণিজ্যিক প্রতিষ্ঠানের চার শতাধিক কর্মকর্তা ও পরিবারের সদস্যদের নিয়েও সিনেমাটি উপভোগ করেছেন তিনি। দুটি থিয়েটার বুক করে এ বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

প্রদর্শনীর পর সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন শাকিব। সাংবাদিকরা এ সময় প্রশ্ন করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘তুফান’ সিনেমার প্রশংসা করেছেন। তাতে তার (শাকিবের) সিনেমার প্রতি দায়িত্ববোধ বৃদ্ধি পেয়েছে কিনা?

এ প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, “আমাদের প্রধানমন্ত্রী বরাবরই সংস্কৃতিমনা। তিনি শিল্পীদের অনেক ভালোবাসেন। যখন জাতীয় চলচ্চিত্র পুরস্কার হয় তিনি প্রত্যেকটি অনুষ্ঠানে আসেন এবং সবার সঙ্গে কুশল বিনিময় করেন। শুধু তা-ই নয়, তিনি দীর্ঘক্ষণ বসে থাকেন। আজ তার দেশের সিনেমা এগিয়ে যাচ্ছে। তিনি যখন গর্ব করে বলেন তখন মনে হয় আমরা যে চেষ্টার পথে এগিয়ে যাচ্ছি সেই পথে আমরা অনেক এগিয়েছি। প্রধানমন্ত্রীর যদি সময় হয়, তিনি যদি স্পেশাল স্ক্রিনিংয়ে তিনি যদি ‘তুফান’ সিনেমাটি দেখেন সেটা আমাদের অনেক ভালো লাগবে।”

নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমায় শাকিব খান দ্বৈত চরিত্রে রূপদান করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের অভিনেত্রী নাবিলা।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ