ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

চার শতাধিক কর্মকর্তা নিয়ে ফের ‘তুফান’ দেখলেন শাকিব

প্রকাশনার সময়: ২৯ জুন ২০২৪, ১৭:০০

গত সপ্তাহে আয়োজিত স্পেশাল স্ক্রিনিংয়ের পর আবার ‘তুফান’ সিনেমা দেখলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এবার তিনি তার নিজের প্রতিষ্ঠান রিমার্ক হারল্যানের চার শতাধিক কর্মকর্তা ও পরিবারেরর সদস্যদের নিয়ে শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় দুটি থিয়েটার বুকিং করে দেখলেন ‘তুফান’।

এই আয়োজনের প্রধান পৃষ্টপোষক ছিল দেশের শীর্ষস্থানীয় বিউটি ব্র্যান্ড লিলি। যেখানে প্রতিষ্ঠানটির ডিরেক্টর শাকিব খান নিজেও উপস্থিত ছিলেন।

সারাদেশে তুফানের ব্যাপক সাফল্য দেখা যাচ্ছে। দেশ ছাড়িয়ে শুক্রবার ১৫টি দেশে মুক্তি পেয়েছে শাকিবের এ সিনেমা। ঈদ পরবর্তী কর্মব্যস্ততার মাঝে নিজের অফিসে স্টাফদের সঙ্গে এই অভাবনীয় সাফল্য উদযাপনে অংশ নেন শাকিব।

ঢালিউড কিং খান বলেন- রিমার্ক হারল্যান পরিবারের সদস্যদের নিয়ে, লিলির সৌজন্যে সবাই আজকে তুফান দেখতে এসেছি। ঈদের আগে থেকে অফিসের সবাই ছবি দেখার দাবি জানিয়েছিল। আমি কিন্তু বেশ আগে থেকেই রিমার্কের সকল সহকর্মীদের কথা দিয়ে রেখেছিলাম যে, বিশেষ স্ক্রিনিং করা হবে। তারা সবাই তুফান দেখে খুব গর্বিত হয়েছে। আমার এই পরিবারের উচ্ছাসে আমি গর্বিত।

মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও সগৌরবে হাউজফুল দিচ্ছে ‘তুফান’। রায়হান রাফী পরিচালিত এ সিনেমাটি ইতোমধ্যে ব্লকবাস্টার হিট তকমা অর্জন করেছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ