ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ১৯:৫২

ক্রমশ মহামারীতে আকার নিচ্ছে ক্যানসার। সারাবিশ্বে মহিলাদের মধ্যে নানা ধরনের ক্যানসারে আক্রান্ত হওয়ার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। বাদ পড়ছেন না তারকারাও। এবার এ রোগে আক্রান্ত হলেন ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান। সম্প্রতি ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়েছে তার। এরইমধ্যে চিকিৎসা শুরু হয়েছে বলে জানিয়েছেন নিজেই।

শুক্রবার (২৮ জুন) ইনস্টাগ্রাম পোস্টে ক্যানসারের কথা জানান হিনা।

ইনস্টাগ্রাম বিবৃতিতে হিনা খান লেখেন- যারা আমার ভক্ত, যারা আমাকে ভালোবাসেন, সবার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ সংবাদ শেয়ার করছি। আমি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত, এখন তা স্টেজ থ্রিতে রয়েছে। এমন একটি রোগ শনাক্ত হওয়ার পরও বলছি, আমি ভালো আছি। ক্যানসারমুক্ত হওয়ার বিষয়ে আমি বেশ আত্মবিশ্বাসী। আমার চিকিৎসা শুরু হয়েছে। ক্যানসারমুক্ত হওয়ার জন্য যা যা করণীয় তা করার জন্যও আমি প্রস্তুত।

বিবৃতিতে হিনা আরও বলেন- আপনাদের প্রতি সম্মান জানিয়ে বলছি, এই সময়ে আমার প্রাইভেসি রক্ষায় সহযোগিতা করুন। আমার জন্য দোয়া করবেন।

ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হিনা খান। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা ‘বিগ বস’ এবং ‘খতরন কে খিলাড়ি’র মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। তারপর তাকে ‘হ্যাকড’ সিনেমায় দেখা গেছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ