ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

‘পরীমণির সঙ্গে সমঝোতা নয়’

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ১৮:৪৪ | আপডেট: ২৮ জুন ২০২৪, ১৮:৫০

একাধিক প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম হওয়া ঢাকাই সিনেমার নায়িকা পরীমণির সঙ্গে কোনো ধরনের সমঝোতায় রাজি নন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

মঙ্গলবার (২৫ জুন) নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন পরীমণি।

এরপর অনেকেই মনে করছেন, হয়তো এখানেই নিষ্পত্তি হচ্ছে মামলাটির। তবে নাসির উদ্দিন বলছেন, যতই চাপ আসুক এর শেষ দেখে ছাড়বেন তিনি। একটি টেলিভিশন চ্যানেল দেওয়া সাক্ষাৎকারে নাসির উদ্দিন মাহমুদ আরও বলেন, এরইমধ্যে সমঝোতার প্রস্তাব এসেছে। বিভিন্নভাবে আমার ওপর কিছুটা চাপও এসেছে। কিন্তু আমি শেষ পর্যন্ত লড়ব এবং বিচার পাব বলে আশা করছি।

চাপ কারা দিচ্ছে, এমন প্রশ্নে উত্তরে এ ব্যবসায়ী বলেন- তার (পরীমণি) সঙ্গে সমাজের অনেক বিশেষ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক আছে বা ছিল। এরইমধ্যে আপনারা অনেক কিছু জেনেছেন। সেসব মহল থেকে চাপ আসতেই পারে।

নাসির বলেন, যেদিন তাকে গ্রেপ্তার করা হয় ডিবি থেকে সেদিন গোলাম সাকলায়েনের আসার অনুমতি ছিল না (কোনো বিশেষ কারণে তার অপারেশনে যাওয়ার অনুমতি ছিল না)। তারপরও তাকে স্পটে দেখা গেছে। খুব উৎফুল্ল ছিলেন সাকলায়েন। ডিবি কার্যালয়ে নেওয়ার পর পরীমণিও সেখানে আসেন। সাকলায়েন তাকে সেখানে নিয়ে গেছেন।

এদিকে পরীমণির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের কারণে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) গুলশানে বিভাগের সাবেক অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনকে চাকরিচ্যুত করার খবরও এসেছে।

প্রসঙ্গত, ২০২১ সালে এডিসি গোলাম সাকলায়েনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে পরীমণির। আর তখনই ১ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়। সেখানে দেখা যায়, নীল ও কালো বেলুনে সুসজ্জিত একটি কক্ষ, যেখানে রোমান্সে মাতোয়ারা হয়ে আছেন পরীমণি ও গোলাম সাকলায়েন, দুজনে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ছিল। যেখানে সাকলাইনের হাত ধরে পরীমণি কেক কাটছেন এবং পরীমণি সাকলাইনকে উইশ করছেন হ্যাপি বার্থডে টু ইউ বলেন। ভাইরাল ছবিটি মূলত ওই মুহূর্তের।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ