ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

আইসিইউতে ‘হক চাচা’ খ্যাত অভিনেতা গোলাম সারোয়ার

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ১৫:৫০

ছোট পর্দার অভিনেতা সৈয়দ গোলাম সারোয়ার। মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ধারাবাহিক নাটক ‘৪২০’। এতে ‘হক চাচা’ চরিত্রে অভিনয় করে আলাদা পরিচিতি পান এই অভিনেতা। এরপর অভিনয় করেন ‘ক্যারাম’ ও ‘চলিতেছে সার্কাস’ এর মতো নাটকে। হঠাৎই এই অভিনেতা অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (২৭ জুন) সৈয়দ গোলাম সারোয়ারের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তার ছেলে বাবু।

তিনি সেখানে লিখেছেন, আপনাদের প্রিয় অভিনেতা সৈয়দ গোলাম সারোয়ার ওরফে হক চাচার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ২৩ জুন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উনি এখন আইসিইউতে আছেন। ওনার ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে, হার্ট ঠিকমতো পাম্প করছে না এবং গলব্লাডারে একটা ইনফেকশন হয়েছে।

বাবু আরও লিখেছেন, আমি ওনার ছোট ছেলে বাবু। আমার জানামতে উনি সবার সঙ্গে সুসম্পর্ক রাখতেন। কেউ যদি কোনো কারণে উনার কথা-কর্মে কষ্ট পেয়ে থাকেন, তাহলে মাফ করে দিবেন। আমাকে উনি বলে রেখেছিলেন যেকোনো পরিস্থিতিতে আপনাদের সঙ্গে যোগাযোগ রাখতে। আপনাদের দোয়া ও সাহায্য একান্তভাবে কামনা করছি।

ভক্ত-অনুরাগীরা প্রিয় অভিনেতার এমন অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

মন্তব্যের ঘরে মনিরা মুন্নী নামে একজন লিখেছেন, কি অবস্থা এখন?

মুহাম্মদ রাকিবুল ইসলাম লিখেছেন, উনি আমার ‘তকদির’ নাটকে অভিনয় করেছিলেন। অমায়িক ব্যবহার ও খুব ভালো মনের মানুষ। মহান রবের কাছে তার সুস্থতার জন্য দোয়া করি।

উদয় বাঙালি লিখেছেন, চাচা দ্রুত সুস্থ হয়ে উঠুক।

কাজী রাসেল নামের আরেকজন লিখেছেন, আর্টিস্ট এতো অমায়িক হতে পারে হক ভাইকে না দেখলে জানতামই না। মহান আল্লাহ হক ভাইকে আবার আমাদের মাঝে সুস্থ ভাবে ফিরিয়ে দিক। আমিন।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ