ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

তৌসিফের শত মিনিটের ‘রূপকথা’ প্রকাশ হচ্ছে আজ

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ১১:৫৯

অবশেষে মুক্তি পাচ্ছে তৌসিফ মাহবুবের বহুল প্রতীক্ষিত নাটক ‘রূপকথা’। জাকারিয়া সৌখিন পরিচালিত এই নাটকটি নাটকের ইতিহাসে এখন পর্যন্ত সর্বাধিক বাজেটে নির্মিত। সিনেমাটিক আয়োজনে সিনেমার মতো এটি নির্মাণ করা হয়েছে বলে এটিকে সিনেমাই বলতে চান পরিচালক।

আজ শুক্রবার (২৮ জুন) দুপুরে এটি ইউটিউবে উন্মুক্ত হবে।

এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা তৌসিফ মাহবুব এই কাজটির জন্য নিজের সর্বোচ্চ পরিশ্রম করেছেন বলে জানান। অভিনেতা আশা করেন, এটি তার ক্যারিয়ারের সেরা কাজ হতে যাচ্ছে।

জনপ্রিয় এই তারকা বলেন, এবার ঈদে যে কয়েকটা কাজ করেছি সেগুলো থেকে অনেক ভালো সাড়া পেয়েছি, এরমধ্যে একটা নাটক তো এখনও ট্রেন্ডিংয়ে। কিন্তু ‘রূপকথা’ কাজটির জন্য আমি অনেক দিন ধরে অপেক্ষা করছিলাম। ‘অল টাইম দৌড়ের উপর’ এর পর আর কোনো কাজ নিয়ে এতটা এক্সাইটেড ছিলাম না, এমনকি এতটা পরিশ্রমও করিনি।

তৌসিফ আরও বলেন, টানা ১৩ দিন শুটিং করেছি। এমনও হয়েছে কাজটা ভালো করার জন্য তিন দিন আগেই আমি লোকেশনে চলে গিয়েছিলাম যেন কোন কমতি না হয়। কাজটা ভালো করতে যতটুকু এফোর্ট দেওয়া প্রয়োজন তার চেয়েও বেশি দেওয়ার চেষ্টা করেছি। এমনকি, ১৩ দিন শুট করলেও সাধারণত রেগুলার নাটকের জন্য যে পারিশ্রমিক নেই তার চেয়েও কম পারিশ্রমিক নিয়েছি। চেয়েছি আমার পারিশ্রমিকের ওই বাজেটটাও যেন মূল কাজে ব্যবহার হয়। চেষ্টার কমতি রাখিনি। অনেক আশাবাদী আমি, বাকিটা দর্শক দেখার পরই বলুক।

গল্পের রূপকথার মতো প্রেম এখন আর পর্দায় দেখা না গেলেও ঠিক সেরকম প্রেমের গল্পেই নির্মিত হয়েছে ‘রূপকথা’। এতে তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কেয়া পায়েল।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ