ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে রণবীর, অত:পর...!

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২৪, ১৪:৪২

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে সম্পর্কে ছিলেন তারা। অধিকাংশই চেয়েছিলেন তারা বাস্তবে সংসার পাতুক। তবে সে ইচ্ছে অধরাই থেকে গিয়েছে। কারণ একটাই, একটা সময়ের পর রণবীর কাপুরের জীবনে উঁকি দিয়েছিল অন্য এক সম্পর্ক। দীপিকাকে ছেড়ে হঠাৎই তিনি ক্যাটরিনার হাত ধরেছিলেন। দীপিকার মন ভেঙে জড়িয়ে পড়েন নতুন সম্পর্কে।

যদিও একাধিক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন দাবি করেছিলেন, তিনি বেশ বুঝতে পারতেন, রণবীর তাকে মিথ্যে বলছেন, তিনি সম্পর্কে ঠকে যাচ্ছেন। কিন্তু রণবীর কাপুর তার জীবনে ফিরে আসলেই তিনি সবটা ভুলে যেতেন। এভাবেই চলতে থাকে একটা সময় ভাঙা গড়ার পালা। দীপিকা একবার তো হাতে নাতেও ধরেছিলেন রণবীরকে।

এক সাক্ষাৎকারে দীপিকা তা স্বীকারও করে নিয়েছিলেন। বলেছিলেন- আমি নিজে দেখি, রণবীর এক মহিলার সঙ্গে। তবে থেকে তিনি সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। মন ভেঙেছিল তার, অবসাদে ডুবেও গিয়েছিলেন তিনি। তা নিয়ে দীর্ঘ আক্ষেপ করেছিলেন। মন ভেঙে যাওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলেন কোনোদিন কোনও সম্পর্কে যাবেন না।

বর্তমানে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর দুজনেই বিবাহিত। রণবীর কাপুর আলিয়া ভাটের সঙ্গে সংসার পেতেছেন, অন্যদিকে দীপিকা এখন রণবীর সিং-এর স্ত্রী। চুটিয়ে সংসার করছেন তারা। একদিকে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। অন্যদিকে দীপিকা এখন অন্তঃসত্ত্বা। সেপ্টেম্বরেই তাদের কোল আলো করে আসবে সন্তান।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ