ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ জিলহজ ১৪৪৫

জায়েদের প্রশংসায় পঞ্চমুখ টয়া

প্রকাশনার সময়: ২৩ জুন ২০২৪, ১৯:৩৯

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বর্তমানে দেশের বাইরে নানা স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এদিকে ছোটপর্দার অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। অভিনয়ের চেয়ে মডেলিং করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। বিশেষ করে ‘লোকাল বাস’ গানের ভিডিওতে পারফর্ম করে বিশেষভাবে দর্শকদের নজর কাড়েন। এবার দেশের আলোচিত চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার আগ্রহ প্রকাশ করলেন টয়া।

জায়েদ খানের সঙ্গে সিনেমায় অভিনয় করবেন কী না? এমন প্রশ্নের জবাবে টয়া বলেন, সবাই ওনার ফানি পার্টটাই দেখছে। কিন্তু এই ফানি মানুষটাকে দিয়েই এমন কিছু বের করানো সম্ভব, যা এখনো কেউ আবিষ্কার করতে পারেননি। ওনাকে দিয়ে ভালো কিছু করানো যাবে, যদি কোনো ভালো ডিরেক্টর, কোনো ভালো গল্পে ওনার মতো করে কোনো চরিত্র বের করেন।

জায়েদ খানের সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করে টয়া বলেন- ওনার অভিজ্ঞতা আছে, অনেক সিনেমায় কাজ করেছেন। কাজেই ওনার সাথে মিল করে এমন একটি গল্প হলে বা গল্প ভালো হলে, ভালো কোনো চরিত্র পেলে তার সাথে কেনো কাজ করব না?

অভিনয় থেকে অনেকটা দূরে রয়েছেন টয়া। খুব দ্রুতই কাজে নিয়মিত হবেন বলেও জানান এই অভিনেত্রী।

এদিকে ঈদের একদিন আগে মুম্বাই মাতিয়ে দেশে ফিরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। আগামী ৩রা আগস্ট কানাডা মাতাতে যাবেন জায়েদ খান।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ