ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে দীপিকা

প্রকাশনার সময়: ২০ জুন ২০২৪, ১৩:২৩

দীপিকা পাডুকোন আদৌও প্রেগন্যান্ট কিনা, তা নিয়ে নানা চলছে নেটিজেনদের মনে নানা প্রশ্ন। যারা দীপিকার বেবি বাম্প নিয়ে প্রশ্ন তুলেছিলেন, তাদের একেবারে চুপ করিয়ে দিয়েছেন বেশ কিছু ছবি দিয়ে।

বুধবার (১৯ জুন) সন্ধ্যায় ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। যেখানে তার বেবি বাম্প একেবারে স্পষ্ট। তবে ছবিতে দীপিকার মুখ দেখা না গেলেও, তাকে কালো পোশাকে পোজ দিতে দেখা গিয়েছে। বেবি বাম্পও স্পষ্ট দেখা যাচ্ছিল।

এরপর সন্ধ্যায় তাকে ‘কালকি ২৮৯৮ এডির’ অনুষ্ঠানে দেখা যায়। যেখানে দীপিকার বেবি বাম্পের পাশাপাশি সকলের নজর কেড়েছে তার হাই হিল। যে কারণে নেটদুনিয়ায় তাকে নিয়ে নানা আলোচনাও হচ্ছে।

এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা। ভক্তরা সবসময়ই মুখিয়ে থাকে একঝলক দেখার জন্য। সেই ইচ্ছে এবার পূরণ হয়েছে বলা চলে। কালকির ওই ইভেন্টে হবু মাকে দেখাচ্ছিল অসাধারণ। তবে অনেকেই তার হাই হিল পরায় রীতিমতো ক্ষুব্ধ। ছয় মাসের গর্ভবতী এই ধরনের হাই হিল পরায় প্রচুর সমালোচিতও হয়েছিলেন। কেউ লিখেছেন, গর্ভাবস্থায় এমন হাই হিল সত্যিই বিপজ্জনক। কারও মতে আবার, যতই সুন্দর দেখতে হোক না কেন, এই সময়ে এমন হাই হিল পরা একেবারে উচিত নয়। কেউ লিখেছেন, গর্ভাবস্থায় কে এমন হাই হিল পরে? প্রায় সবারই নজর তার হিলের দিকে বলা চলে।

কালকির অনুষ্ঠান চলাকালীন, দীপিকা তার বেবি বাম্প সম্পর্কে মুখ খুলেছিলেন এবং প্রভাসেরও ভূয়সী প্রশংসা করেছেন। অভিনেত্রী বলেছিলেন, কিভাবে তিনি সেটে সমস্ত সহকর্মীদের খাওয়াতেন। দীপিকা বলেন, ‘তিনি আমাকে যে খাবার খাওয়াচ্ছেন, তাতেই আমি এমন হয়েছি। প্রতিদিন ও এভাবে যত্ন নিয়েছে সেটে।’

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ