ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ জিলহজ ১৪৪৫

শাকিব খানের ‘দরদ’র টিজার প্রকাশ

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২৪, ২০:৩৮ | আপডেট: ১৮ জুন ২০২৪, ২০:৫৫

এবারের ঈদে শাকিব খানের ভক্তদের জন্য দিনটা মনে রাখার মতো। ঈদুল আজহায় একদিকে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অভিনেতার ‘তুফান’ আর অন্যদিকে প্রকাশ্যে তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ এর টিজার। প্রকাশ্যে আসার পর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে।

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে রোমান্স দিয়ে শুরু হয় সিনেমাটির টিজার। তবে কেউ আন্দাজ করতে পারেনি এরপর কতটা ভয়ংকর হয়ে ধরা দেবেন শাকিব। প্রতিটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে রক্ত নিয়ে খেলা করেছেন শাকিব।

সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা অনন্য মামুন। গত দুদিন ধরে ‘দরদ’ র ঝলক আসার ইঙ্গিত দিচ্ছিলেন তিনি। রোববার ফেসবুকে লিখেছিলেন, ‘থামবে ঝড়, আসবে বৃষ্টি- ‘দরদ’-ই হবে নতুন ইতিহাসের সৃষ্টি’। অবশেষে সোমবার (১৭ জুন) সন্ধ্যায় প্রকাশ্যে আনেন টিজার।

টিজার প্রকাশ করার আগে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘দরদ’। সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলাম।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ