ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

ঈদের পরে ধামাকা নিউজ দেব : অপু বিশ্বাস

প্রকাশনার সময়: ০৫ জুন ২০২৪, ১২:৫২ | আপডেট: ০৫ জুন ২০২৪, ১৩:০২

ঈদুল আজহার বাকি আর মাত্র কয়েক দিন। এ ঈদ উৎসবের পরই ধামাকা এক নিউজ দেবেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সদ্য এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের প্রাক্তন স্ত্রী।

অভিনয়ে আগের মতো নেই। তবু ব্যস্ততার অন্ত নেই অপু বিশ্বাসের। ইউটিউব কনটেন্ট নির্মাণ, স্টেজ শো, বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধন করেই সময় কাটে তার। এর মধ্যে প্রথমবার ইউরোপ ঘুরে দেশে ফিরেছেন।

মঙ্গলবার (৪ জুন) ভোরে দেশে ফিরেছেন। সাত দিনের ঝটিকা সফরে ঘুরেছেন ইউরোপের তিন দেশ—ফ্রান্স, বেলজিয়াম ও স্পেন। বার্সেলোনায় করেছেন একটি শো-ও।

অভিনয়ে এখন আর আগের মতো দেখা যায় না ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাসকে। তবে তিনি ব্যস্ত রয়েছেন সিনেমার বাইরে। যদিও কোনো শো, সাক্ষাৎকার কিংবা বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধনে তাকে বেশ সরব হতে দেখা যায়। ইদানিং ইউটিউব কনটেন্ট নির্মাণ নিয়েও ব্যস্ত থাকছেন এ ঢালিউড কুইন।

গত বছরের ঈদে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সে বছর ওটিটিতে মুক্তি পায় ওয়েব ছবি ‘ছায়াবাজি’। যেখানে প্রথমবারের মতো ওটিটি জগতে পা রাখেন এই অভিনেত্রী।

যদিও এবারের ঈদে কোনো কাজ থাকছে না অপুর। কিন্তু ঈদের পরে ওটিটিতে ফিরতে পারেন, এমনটি আভাস দিয়েছেন অভিনেত্রী। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ওটিটিতে কাজ করার প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পরে একটা ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন।’

জানা গেছে, ঈদের দিন নিজের ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী। ঈদে তিনি দেখাবেন ‘অপু স্পেশাল চিকেন রেসিপি’।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ