ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

‘বেশি সময় ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবে না’

প্রকাশনার সময়: ০৩ জুন ২০২৪, ১১:৪৬

খুব অল্প সময়ের মধ্যে সংগীত ভুবনে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন পড়শী। ২০০৮ সালে চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজ-এ ২য় রানার আপ হন তিনি। তবে গানের চেয়ে এখন অভিনয়েই বেশি সরব তিনি। গত দুই বছরে গানের চেয়ে নাটকেই বেশি দেখা গেছে তাকে। এর বাইরে একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন পড়শী।

২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন এই গায়িকা। এরপর আর বড় পর্দায় দেখা মেলেনি তার। কিন্তু ভবিষ্যতে আর কোনো সিনেমায় পড়শীকে দেখা যাবে কি না, সে প্রশ্ন উঁকি মারে ভক্তদের মনে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে পড়শী জানান, ছোট পর্দায় দেখা গেলেও বড় পর্দায় একেবারেই দেখা যাবে না তাকে। সিনেমায় কাজ করার আগ্রহ একদমই নেই। অভিনয়টা শুধুমাত্র নাটকের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান পড়শী।

পড়শী বলেন, ‘নাটক পর্যন্ত ঠিক আছে। কারণ, নাটকের ক্ষেত্রে তিন-চার দিনের কাজের সেই সময়টুকু আমার পক্ষে দেওয়া সম্ভব। আমি মনে করি যে, এই তিন-চার দিন পর্যন্ত ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবেন। এর বেশি সময় ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবেন না।’

চলচ্চিত্রে কাজের প্রসঙ্গে পড়শী বলেন, ‘আমি যে কয়েকটি কাজ করেছি, পুরোটাই পছন্দের জায়গা থেকে। যেহেতু আমি পেশাদার না, সেই জায়গাতে এমন দুঃসাহস করতেও যাব না।’

ছোট পর্দায় কাজ করার অভিজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, ‘আমার প্রথম নাটকের কাজটা ছিল বেশ জটিল । আমাকে একরকম ঘাড় ধরেই নাটকটিতে কাজ করানো হয়েছিল। আমি একদমই করতে চাইনি, কারণ আমি বেশ ভয় পাচ্ছিলাম।

গানের পাশাপাশি যখন অভিনয়টা করছি, সেক্ষেত্রে আলাদা একটি এক্সাইটমেন্ট কাজ করে। ভালোলাগার এক্সাইটমেন্ট, ভয় সবকিছুই। অভিনয়ের ব্যাপারটা পুরোটাই শখের বশে করা, তাছাড়া কিছু না। প্রফেশনালি আমি একজন গায়িকা, তাই গান নিয়েই থাকা হয়।’

গত ১ জুন মুক্তি পেয়েছে পড়শীর নতুন গান ‘ভালোবাসা বলে কি তারে’। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। গানটির সুর ও সংগীত পরিচালনা করেন রেজওয়ান শেখ।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ