ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

আবারও শাকিবের নায়িকা ইধিকা!

প্রকাশনার সময়: ০২ জুন ২০২৪, ২০:৩২

চারদিকে এখন শাকিব খানের ‘তুফান’ সিনেমার ঝড় বইছে। আসছে ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এর মধ্যেই খবর এল নতুন আরও এক সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন এই সুপারস্টার। নাম ‘বরবাদ’। সিনেমাটি নির্মাণ করবেন নাট্য পরিচালক মেহেদী হাসান হৃদয়। এটি হবে নির্মাতার প্রথম সিনেমা। আর এতে শাকিবের বিপরীতে ফের দেখা যাবে কলকাতার নায়িকা ইধিকা পালকে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। সূত্রগুলোর দাবি, সেপ্টেম্বর থেকে ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হবে শুটিং। শাকিব-ইধিকা ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন মিশা সওদাগর।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা এখনই আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি না হলেও জানা গেছে সিনেমাটির অন্যতম প্রযোজক মাস্টার কমিউনিকেশন।

গত বছর ঈদে মুক্তি পায় তরুণ পরিচালক হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটিতে শাকিব খানের সঙ্গে ছিলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। এই সিনেমা দিয়েই বড় পর্দায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর। প্রথম সিনেমাতেই জনপ্রিয়তার তুঙ্গে ওঠে শাকিব-ইধিকা জুটি। তারপর বাংলাদেশের ‘কবি’ নামের এক সিনেমায় শরিফুল রাজের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ