ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ জিলহজ ১৪৪৫

দীর্ঘ বিরতি ভেঙে পর্দায় আসছেন শিল্পা

প্রকাশনার সময়: ০২ জুন ২০২৪, ১৫:০৯

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠিকে দীর্ঘদিন ধরেই রুপালি পর্দায় দেখা যাচ্ছে না। অবশেষে ১৮ বছরের বিরতি ভেঙে আবারও পর্দায় আসছেন তিনি। তবে এবার দক্ষিণী সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

জানা গেছে, দক্ষিণের ‘কে ডি: দ্য ডেভিল’ নামের একটি সিনেমায় পর্দা মাতাবেন এই অভিনেত্রী। এতে শিল্পার সঙ্গে জুটি বেঁধেছেন ধ্রুব সারজা। এছাড়া অভিনয়ে আরও থাকছেন বলিউডের সতীর্থ সঞ্জয় দত্ত ও নোরা ফাতেহি। সিনেমাটি নির্মাণ করছেন প্রেম। বড় বাজেটের নির্মিতব্য এই সিনেমাটি আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, ‘কে ডি: দ্য ডেভিল’ সিনেমাটি শিল্পাকে নতুন রূপে পর্দায় তুলে ধরতে যাচ্ছে। সিনেমায় তার চরিত্রের নাম ‘সত্যবতী’। যার প্রথম লুক এরই মধ্যে প্রকাশিত হয়েছে। অন্যদিকে ধ্রুব সারজা অভিনয় করছেন গ্যাংস্টারের ভূমিকায়।

সেখানে শিল্পাকে একটি ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তার পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণী। চোখে পুরোনো আমলের পরিচিত সানগ্লাস। সত্তরের দশকে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি।

২০০৫ সালে ডি রাজেন্দ্র বাবু পরিচালিত কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ সিনেমায় দেখা যায় শিল্পাকে। এতে তার বিপরীতে ছিলেন অভিনেতা উপেন্দ্র। বর্তমানে বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে যখন দক্ষিণী সিনেমা দর্শকদের মনোযোগ কেড়ে নেওয়া শুরু করেছে, ঠিক সেই সময়ে শিল্পার এমন সিদ্ধান্ত নেওয়াকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।

সূত্র: আজকাল

নয়াশতব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ