ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ জিলহজ ১৪৪৫

‘আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি’

প্রকাশনার সময়: ৩০ মে ২০২৪, ১৯:৫৪

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় জুটি তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। এই দুই তারকা জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট সিনেমা। দুজনেরই অনুরাগীর সংখ্যা কম নয়। তারা সবসময়ই চান দুই তারকাকে একসঙ্গে দেখতে।

মঙ্গলবার (২৮ মে) অভিনয় ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন শাকিব। আর এদিন তাকে শুভেচ্ছা জানিয়েছেন অপু।

এদিন অপু বিশ্বাস তার ফেসবুকে একটি সংবাদ শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ আর সবশেষে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা’।

অপুর এমন স্ট্যাটাসের পর নেটদুনিয়ায় শুরু হয় আলোচনা-সমালোচনা। নায়িকা ‘কোটি টাকার কাবিন’ আর ‘ওয়াইফ’ লিখে কী বোঝাতে চেয়েছেন, তা নিয়েও নেটিজেনদের মধ্যে প্রশ্ন ওঠে।

অবশেষে মুখ খুললেন অপু বিশ্বাস। জানালেন, সিনেমায় শাকিব খানের ২৫ বছরের জীবনের সঙ্গে তার অনেক কিছুই জড়িয়ে আছে। যেটি স্ট্যাটাসে ভালোবাসা মিশিয়ে আলাদা আলাদা করে লিখেছেন তিনি।

অপু বলেন, আমার সঙ্গে শাকিব খানের প্রথম ছবি ‘কোটি টাকার কাবিন’। তার আগে তিনি অনেক ছবিই করেছেন। কিন্তু এই ‘কোটি টাকার কাবিন’ ছবিই শাকিবের অভিনয়জীবনের টার্নিং পয়েন্ট। শাকিব খানের নায়িকা হিসেবে আমি সর্বোচ্চ ৭২টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছি। তার জীবনে প্রথম প্রেমিকা হয়ে আমি এসেছিলাম। তার প্রথম স্ত্রীও আমি। আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি। তাই আমি মনে করি, শাকিব খানের অভিনয় জীবনের সফলতার ২৫ বছরের পথে পথে আমিও জড়িয়ে আছি সেই সফলতায়।

এই বিশেষ দিনে শাকিব খানকে সরাসরি শুভেচ্ছা জানানো হয়েছে কি না জানতে চাইলে অপু বলেন, সেটা তো বলা যাবে না। আর আমি তো ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছি।

তিনি আরও বলেন, শাকিব খান আমার সন্তানের বাবা। সেই হিসেবে তার সফলতার এই বিশেষ দিনটির জন্য আমি নিজেও খুশি। দোয়া করছি, এই সফলতা আরও দ্বিগুণ হোক। শাকিবের এই সফলতার চাকা আরও ২৫ বছর গড়িয়ে চলুক, আমি তার সন্তানের মা হিসেবে, তার একজন সহশিল্পী হিসেবে এটাই চাইব।

এদিকে বর্তমানে একসঙ্গে সংসার না করলেও সন্তানের জন্য দেখা সাক্ষাৎ হয় শাকিব-অপুর। বরাবরই ছেলে জয়কে কোয়ালিটি টাইম দেওয়ার চেষ্টা করেন দুজন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ