ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

জানেন কি পরীমণির ফ্রিজভর্তি শুধুই মিষ্টি!

প্রকাশনার সময়: ৩০ মে ২০২৪, ১১:৪১ | আপডেট: ৩০ মে ২০২৪, ১১:৪৯

সাধারণ মানুষের তুলনায় অভিনয়শিল্পীদের বরাবরই স্বাস্থ্য সচেতন থাকতে হয়। নিজেদের ফিটনেস নিয়ে খুবই সিরিয়াস থাকেন তারা। খাবার বাছাই থেকে শুরু করে শরীরচর্চা, সবকিছুই থাকে তাদের দৈনন্দিন জীবনের রুটিনে।

বিশেষ করে অভিনেত্রীরা শরীরের মেদ জমা নিয়ে একটু বেশিই মনোযোগী হন। স্লিম ফিগার ধরে রাখতে ডায়েট থেকে শুরু করে বিভিন্ন মুখরোচক খাবার এড়িয়ে চলার চেষ্টা করেন।

তবে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি কী সেসবের কিছুই মানছেন না? তেমনই প্রশ্নের সৃষ্টি হয়েছে সম্প্রতি এ নায়িকার এক ভিডিওকে কেন্দ্র করে।

বুধবার (২৯ মে) দিবাগত রাতে হঠাৎ নিজের ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেছেন পরীমণি। ‘আমার ফ্রিজ-এর আত্মকাহিনী’ ক্যাপশনে ওই ভিডিওতে নিজের ব্যবহৃত ফ্রিজের ভিতরকার চিত্র তুলে ধরেছেন অভিনেত্রী।

মধ্যরাতে পরী তার ফ্রিজ খুলে ভক্তদের দেখান, সেখানে মূলত কী কী রয়েছে। যা দেখে রীতিমতো চমকে উঠেছেন ভক্তরাও। পুরো ফ্রিজভর্তি বাহারি সব মিষ্টির আইটেম।

রসগোল্লা থেকে শুরু করে মিষ্টি, দই, কেক, সন্দেশ....এমন কিছু নেই যা পরীমণির ফ্রিজে ছিল না। এই নায়িকা কতটা মিষ্টি পছন্দ করেন, সেই গোপন তথ্যই যেন ফাঁস হলো এই ভিডিওতে।

ভক্তরাও পরীর এ ভিডিও লুফে নিয়েছেন। নায়িকার ফ্রিজে বক্স ভর্তি বিভিন্ন আইটেমের মিষ্টি দেখে নিজেদের লোভের কথা জানিয়েছেন। কেউ কেউ আবার মিষ্টি কম খাওয়ার পরামর্শ দিয়েছেন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ