ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা’

প্রকাশনার সময়: ২৯ মে ২০২৪, ১৮:১১

ঢালিউড সুপারস্টার শাকিব খান ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন। এই ২৫ বছরে অপু বিশ্বাসের সঙ্গে করেছেন ৭২টি ছবি। মঙ্গলবার (২৮) চলচ্চিত্রে শাকিবের রজতজয়ন্তী উপলক্ষে বিশেষ ভালোবাসায় পরিপূর্ণ ছিলেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত-অনুরাগী, পরিচালক, প্রযোজকসহ সতীর্থরা। শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি শাকিব খানকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক স্ত্রী ঢালিউড কুইন অপু বিশ্বাসও।

শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু।

গণমাধ্যমে শাকিবকে নিয়ে করা প্রতিবেদনের ছবি পোস্ট করে অপু বিশ্বাস লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ এরপর শাকিব খানকে উদ্দেশ করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে ৭২টি ছবির কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তবে কোটি টাকার কাবিন লিখে তিনি কী বোঝাতে চেয়েছেন, সেটিই আসল রহস্য!

এছাড়া বউ ও সন্তানের বিষয়টি তো সবারই জানা। যদিও শাকিবের বিশেষ দিনে অপুর মতো কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা শবনম বুবলীকে।

সামনের ঈদে মুক্তির অপেক্ষায় শাকিব খানের ‘তুফান’। জানা গেছে, এরই মধ্যে সিনেমার শুটিংয়ের পাশাপাশি ডাবিংও শেষ হয়েছে। প্রায় ৪১ দিন ভারতে ‘তুফান’ সিনেমার শুটিংয়ের পাশাপাশি ডাবিংয়ে অংশ নেন ঢালিউডের কিংখ্যাত এই অভিনেতা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ