ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

বুঝে শুনে এগোচ্ছে দীঘি

প্রকাশনার সময়: ১৩ মে ২০২৪, ০৮:৩২

শিশুশিল্পী থেকে তার যাত্রা শুরু। পেয়েছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বড় হওয়ার পর এরই মধ্যে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। ‘মুজিব’-এর মতো বড় মাপের সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। কাজ করেছেন বেশ কিছু ওটিটি প্রজেক্টেও প্রার্থনা ফারদিন দীঘি। দেখা গেছে ইমরান-পূজার একটি গানের ভিডিওতেও মডেল হতে।

এদিকে দীঘি বেশ বুঝে শুনে কাজ করছেন বলে জানালেন। এ বিষয়ে অভিনেত্রী বলেন, আমি দুটি নতুন ওয়েবের কাজ শেষ করেছি। সেসব বিষয়ে দ্রুতই জানতে পারবেন।

এর বাইরে একটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। তবে সব ধরনের কাজ আমি করছি না। গল্প ও চরিত্র পছন্দ হলেই সেটা নিয়ে ভাবছি। এদিকে সম্প্রতি শাকিব খানের কোরবানি ঈদের সিনেমা ‘তুফান’-এর টিজার প্রকাশ হয়েছে।

সে বিষয়ে দীঘি বলেন, খুব ভালো হয়েছে কাজটি। আর শাকিব খানের সিনেমা ঈদে মুক্তি পাবে এটা নিয়ম হয়ে গেছে। ‘তুফান’ ছবির টিজার অনেক ভালো লেগেছে আমার। এর সঙ্গে ভারতের প্রোডাকশনও যুক্ত। তার কাজ দেখে মনে হয়েছে তিনি নিজেকে অন্য লেভেলে নিয়ে যাচ্ছেন। কিং খান বলে কথা!

এদিকে সবশেষ বঙ্গবিডিতে মুক্তি পায় দীঘি অভিনীত ওয়েব ফিল্ম ‘গাঁইয়া’। পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম। এতে দীঘির বিপরীতে ছিলেন খায়রুল বাশার।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ