মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

খুলছে জট, ব্যস্ততা বাড়ছে মিতুর

প্রকাশনার সময়: ০৬ মার্চ ২০২৪, ০০:০০ | আপডেট: ০৬ মার্চ ২০২৪, ১১:৪২

ঢাকাই সিনেমার অভিনেত্রী এবং উপস্থাপিকা নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু। অভিনয়ের পাশাপাশি তিনি একজন লেখিকা। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে কর্মজীবন শুরু করেন।

বদিউল আলম খোকনের ‘আগুন’ দিয়ে ২০১৯ সালে চলচ্চিত্রে নাম লিখিয়েছিলেন। তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা জয় বাংলা ২০২২ সালে মুক্তি পায়। আরও কয়েকটি নতুন ছবি হাতে। আটকে থাকা ‘আগুন’ ছবিতে জাহারা মিতুর নায়ক শাকিব খান। তবে নানা কারণে ছবিটির শুটিং আটকে ছিল। অবশেষে জট খুলেছে, খুব শিগগির শুরু হতে যাচ্ছে ছবির বাকি শুটিং।

জাহারা মিতু বলেন, শাকিব খানের সঙ্গে সবারই কাজ করার ইচ্ছা থাকে। আমার সেই ইচ্ছা পূরণ হয়েছে। এবার পর্দায় দর্শক আমাদের জুটিটা দেখতে পাবে। এটি আমার জন্য অনেক বড় একটি সুখবর। ছবির ৯০ শতাংশ শুটিং আগেই হয়ে গেছে। শুধু একটি গান আর একটি রোমান্টিক দৃশ্য বাকি। যত দূর জানি, আগামী কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাবে। আশা করছি, ছবিটি মুক্তির পর আমরা আরও নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পাব।

শাকিব খানের সঙ্গে ‘আগুন’ শুরু করার পরের বছরই কলকাতার সুপারস্টার দেবের সঙ্গে ‘কমান্ডো’ নামের একটি ছবির শুটিং শুরু করেছিলেন মিতু। কিছুদিন শুটিং হওয়ার পর আটকে যায় ছবিটি। ‘আগুন’-এর মতো এবার ‘কমান্ডো’র জটও খুলতে শুরু করেছে বলে জানালেন অভিনেত্রী। ‘প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

আবার ছবিটির শুটিং শুরু হবে। এবার দেব দাদা উদ্যোগ নিয়েছেন। পরিচালক শামীম আহমেদ রনি ভাই অবশ্য দেশে নেই।

হয়তো তার জায়গায় অন্য কেউ বাকি অংশ পরিচালনা করবেন’, বললেন মিতু।

গত বছর ভারতে ‘ইন্ডিয়া সুপারমডেল ওয়ার্ল্ডওয়াইড’ নামের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় বিচারক হয়েছিলেন মিতু। এ বছরও প্রতিযোগিতাটির বিচারক হওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। কিন্তু সময় করে উঠতে পারেননি তিনি। প্রস্তাবটি ফিরিয়ে দিতে হয়েছে। মিতু বলেন, ‘আমি ফ্যাশন ডিজাইন নিয়ে কাজ করি। এই পেশায় ব্যস্ত সময় যাচ্ছে। প্রতিযোগিতায় বিচারকাজ করতে গেলে ১৫ থেকে ২০ দিন অন্যদিকে নজর দেয়ার সময় থাকে না। ফলে খুব বিনয়ের সঙ্গে এবার তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।’

কলকাতার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মিতু। তবে এখনই পরিচালক ও সহ-অভিনেতার নাম বলতে চান না। মিতু মনে করেন, শুটিংয়ের আগে প্রকাশ করলে শত্রু বাড়ে। এমনকি ছবিটি হাতছাড়া হয়ে যেতে পারে। দেশেও নতুন দুটি ছবি চূড়ান্ত। ঈদের পর শুটিং। তা ছাড়া কাজী হায়াৎ ও শাহীন সুমনের দুটি ছবিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন মিতু। সব মিলিয়ে ২০২৪ সালে চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় পার করবেন, এমনটাই আশা অভিনেত্রীর।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ