ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

সুসংবাদ দিলেন রণবীর-দীপিকা দম্পতি!

প্রকাশনার সময়: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৪

সুসংবাদ দিলেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানালেন, তারা প্রথম সন্তানের অভিভাবক হতে চলেছেন। আগামী সেপ্টেম্বরে পৃথিবীর আলোয় আসবে সেই নতুন সদস্য।

এ নিয়ে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রণবীর-দীপিকা দম্পতি। পোস্টে শিশু সন্তানদের জুতা, জামার সঙ্গে মাথার টুপি, বেলুন ইত্যাদি দেখা যায়। আর মাঝে সন্তান জন্মের সম্ভাব্য তারিখ উল্লেখ করা, সেপ্টেম্বর ২০২৪।

এ তারকা দম্পতি সোশ্যালে খুশির খবর ভাগ করে নেওয়ার পর তাদের শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির তারকারা। এর মধ্যে রয়েছেন আয়ুষ্মান খুরানা, সোনম কাপুর, শেহনাজ গিলসহ আরও অনেকে। মন্তব্যের ঘরে শ্রেয়া ঘোষাল লিখেছেন, ‘ও বাবা! এ তো দারুণ খুশির খবর।’ আবার রাকুল প্রীত সিং লিখেছেন, ‘দারুণ খুশির সংবাদ।’

ভারতীয় সংবাদমাধ্যমের জানিয়েছে, কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন দীপিকা। বলেছিলেন, আমি আর রণবীর দু’জন শিশু ভালোবাসি। নিজেদের পরিবার শুরু করার জন্য অপেক্ষায় আছি আমরা। সেই ইচ্ছাই হয়তো এবার পূরণ হতে যাচ্ছে তাদের।

বিয়ের পাঁচ বছর। দু’জনই সমানতালে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। বলিউডের অন্যসব তারকারা যখন নিজ সন্তান নিয়ে সংসারে ব্যস্ত, তখনও সিনেমা নিয়ে ব্যস্ততা কাটাচ্ছেন রণবীর-দীপিকা। যদিও এখন খুব একটা একসঙ্গে দেখা যায় না তাদের।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ