ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

জানুয়ারিতে ‘অপারেশন সুন্দরবন’

প্রকাশনার সময়: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়াসহ একঝাঁক তারকা এতে অভিনয় করেছেন। সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে। তথ্যটি নিশ্চিত করেছেন নির্মাতা দীপংকর দীপন। বর্তমানে ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমা নিয়ে দীপংকর বলেন, ‘ছবিটি আমরা সিনেমা হলে মুক্তি দিতে চাই। জমকালো আয়োজনে। এই জন্যই মূলত অপেক্ষা। আশা করছি সবকিছু যদি অনুকূলে থাকে তবে আসছে জানুয়ারিতে মুক্তি দেব।’ তিনি আরো বলেন, ‘আমরা ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি এই বছরের কোরবানি ঈদে সারাদেশে সিনেমা হলে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনার কারণে তা আর হয়ে ওঠেনি। আমরা আবার চেষ্টা করছি আগামী বছর জানুয়ারিতে সিনেমাটা মুক্তি দিতে।’

‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি দেখা যাবে বিশ্বের নানা দেশে। সুন্দরবনকে কীভাবে দস্যুদের হাত থেকে মুক্ত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তারই গল্প ওঠে আসবে এ সিনেমায়। এ সিনেমায় র‌্যাবের ভূমিকায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, তাসকিন রহমান। আরো আছেন নুসরাত ফারিয়া, মনোজ প্রামাণিক, কলকাতার দর্শনাসহ দেশের একঝাঁক তারকা।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ