ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অভিযোগ তুলে নিলেন জ্যাকলিন!

প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩১

সুকেশের বিরুদ্ধে মামলা দায়ের করেও কেন অভিযোগ তুলে নিলেন জ্যাকলিন? জেল থেকে ক্রমাগত হুমকি দিচ্ছে কনম্যান সুকেশ! নিরাপত্তার অভাবে দু'দিন আগেই দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে মামলা দায়ের করেছিলেন তিনি। স্পেশাল কমিশনার অব পুলিশকেও (ক্রাইম ব্রাঞ্চ) চিঠি পাঠিয়েছিলেন জ্যাকলিন। এখন খবর মিলছে, অভিনেত্রী দিল্লির একটি আদালত থেকে তার আবেদন প্রত্যাহার করে নিয়েছেন। যেটি মিডিয়ার হাত ধরে কনম্যানের তাকে লেখা চিঠির বিষয়ে ছিল।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, দিল্লির অতিরিক্ত দায়রা জজ চন্দর জিত সিং জানিয়েছেন, যেহেতু জ্যাকলিন তার আবেদন প্রত্যাহার করে নিয়েছেন, তাই এই মামলার নিষ্পত্তি করা হচ্ছে।

এর আগে জানা গিয়েছিল, কনম্যান সুকেশ চন্দ্রশেখর যেহেতু মিডিয়ার মাধ্যমে বারবার জ্যাকলিনকে চিঠি লিখছেন, অভিনেত্রীর তাতে মনে হয়েছে, এতে তার বিনয় ক্ষুণ্ন হয়েছে। চিঠিতে এমন কিছু অযৌক্তিক কথা বলা হচ্ছে, তাতে তিনি অপমানিত বোধ করছেন।

জ্যাকলিন এর আগে সুকেশের চিঠি লেখা প্রসঙ্গে তার আবেদনে বলেছিলেন, এটা প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের এক ধরনের প্রয়াস। যেখানে বর্তমান আবেদনকারীকে কোনোভাবে ভয় দেখানো এবং হুমকি দেওয়া, যাতে তিনি এই মামলার সাক্ষী হিসাবে আদালতের কাছে কোনো সত্য প্রকাশ না করেন।

জ্যাকলিন, পুলিশ প্রধানকে লেখা চিঠিতে বলেন, ‘আমি দায়িত্বশীল নাগরিক, অজান্তেই এমন একটি মামলায় জড়িয়ে পড়েছি। তবে যার আইনের শাসন ও আমাদের বিচার ব্যবস্থার পবিত্রতার ওপর আমার সুদূরপ্রসারী বিশ্বাস রয়েছে। স্পেশাল সেল কর্তৃক নিবন্ধিত একটি মামলার প্রসিকিউশনের সাক্ষী হিসাবে থাকায় আমাকে চাপ দেওয়া হচ্ছে এবং ভয় দেখানো হচ্ছে। মান্ডোলি জেলে বন্দি সুকেশ নামে এক ব্যক্তি প্রকাশ্যে ভয় দেখিয়ে আমাকে হুমকি দিচ্ছেন।’

চিঠিতে পুলিশ কমিশনারকে অবিলম্বে এই বিষয়ে হস্তক্ষেপ করার আহ্বান জানিয়েছেন কিক-নায়িকা। তিনি বলেন, এটা তার নিরাপত্তাকে বিঘ্নিত করছে এবং আইনি প্রক্রিয়াগুলোর অখণ্ডতাকে বিপন্ন করছে। তিনি অনুরোধ করেছিলেন, মহারাষ্ট্র কন্ট্রোল অব অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট (এমসিওসিএ)-এর অধীনে একটা মামলায় রাষ্ট্রপক্ষের সাক্ষী হিসেবে সাক্ষী দেওয়ায় তার নিরাপত্তা নিশ্চিত করা উচিত সরকারের এবং সুকেশের নামে আইপিসির ধারায় এফআইআর দায়ের করা উচিত। তবে এই আবেদন করার পরও জ্যাকলিন তার সুকেশের বিরুদ্ধে আনা অভিযোগ কেন প্রত্যাহার করলেন, তা স্পষ্ট নয়। সূত্র : হিন্দুস্থান টাইমস

নয়া শতাব্দী /আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ