ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বাবার জন্মদিনে বাবিল খানের আবেগঘন বার্তা

প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৭ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩০

প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের ৫৬তম জন্মবার্ষিকী ছিল ৭ জানুয়ারি। বিশেষ এই দিনে ভিন্নভাবে তাকে স্মরণ করলেন তার ছেলে অভিনেতা বাবিল খান। আবেগঘন বার্তায় বিশ্বের সব সন্তানদের মাঝে ছড়িয়ে দিয়েছেন ভালোবাসা। বাবা ছেলের ভালোবাসা মনে হয় এমনই।

এদিন নিজের ইনস্টাগ্রামে ছোটবেলার বেশ কিছু ছবি পোস্ট করেন বাবিল খান। বাবা ইরফান খানে সঙ্গে ক্যামেরাবন্দি ছোটবেলার বাবিল। তিনি ক্যাপশনে লেখেন, প্রশ্নরা আমাকে রাতে জাগিয়ে রাখে। এমন প্রশ্ন যা আমি তখন জিজ্ঞেস করিনি, যা এখন আর জিজ্ঞেস করতেও পারব না।

আমার জিজ্ঞাসা নিজে নিজেই মিটিয়ে ফেলার জন্য রয়ে গেল, ঠিক আছে, তার পথ আমি বের করে নেব। তোমার হাসিটা খুব মিস করি যদিও, মনে হয় না সেটার কোনও উত্তর পাব বলে। এমন দিনের স্মরণে, যেদিন তুমি এখানে এসেছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবিল খান জানিয়েছিলেন বাবা মারা যাওয়ার পর তিনি কীভাবে নিজেকে সামলেছিলেন। তিনি জানান, প্রায় দেড় মাস তিনি নিজেকে সবকিছুর থেকে আলাদা করে ফেলেছিলেন।

প্রসঙ্গত, গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কলা। এরপরই মুক্তি পায় বাবিলের আরেক ছবি দ্য রেলওয়ে ম্যান। কলা-র মাধ্যমে অভিনয় জগতে পা রেখে নিজের জাত চিনিয়েছেন বাবিল খান। এরপর রেলওয়ে ম্যান ছবিতে অভিনয়ের মুগ্ধতা ছড়িয়ে নিজেকে নিয়েছেন অনন্য উচ্চতায়। ছবিতে তার চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও দীর্ঘক্ষণের স্ক্রিন প্রেজেন্স ছিল না। সমালোচকদের হৃদয়ের বাধ যেন ভেঙ্গেছেন তিনি। পেয়েছেন প্রশংসা পেয়েছেন তিনি।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ