ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬

৭ বছর পর বলিউডে ফিরছেন আতিফ আসলাম

প্রকাশনার সময়: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫০

সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র আতিফ আসলাম। জন্ম-জাতীয়তায় এই তারকা পাকিস্তানি হলেও ভারতসহ বাংলাদেশেও রয়েছে তার ব্যপক জনপ্রিয়তা। অনেকে তো গুলিয়েই ফেলেন যে আতিফ পাকিস্তানি না ভারতীয়। আর কেনই বা ভ্যাবাচ্যাকা খাবে না? ভারতে বলিউডের জন্য বহু গান গেয়েছেন তিনি। গানগুলোও হয়েছে সুপারহিট। সে থেকেই উপমহাদেশে পলকে পলকে বেড়েছে তার জনপ্রিয়তা।

পাকিস্তান-ভারত দু’ দেশের সংগীত মহলে ভালোই দিন কাটছিল আতিফের। তবে ২০১৭ সালের ২ ডিসেম্বর ভারতে সর্বশেষ মুক্তি পাওয়া 'দিল দিয়া গাল্লান' গানটি দিয়ে ভারতযাত্রার ইতি ঘটে এই সংগীত তারকার। মূলত উড়ি হামলার পর যখন পাকিস্তানি শিল্পীদের ব্যান করে দেওয়া হয়, তখন থেকে তিনি আর কোনও কাজ করেননি বলিউডে।

কিন্তু এবার সাত বছর পর বলিউডে কামব্যাক করতে চলেছেন আতিফ। আমিত কাসারিয়ার ছবি "লাভ স্টোরি অব ৯০ এস" এর হয়ে গান গাইবেন তিনি। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অধ্যয়ন সুমন এবং দিভিতা রাইকে।

এতে কৃতজ্ঞতা জানিয়েছে "লাভ স্টোরি অব ৯০ এস"-এর টিম। তারা জানিয়েছে, এ সিনেমায় প্রথম রোমান্টিক গানটি গাইবেন আতিফ।

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আতিফের ভক্ত-শুভাকাঙ্খীদের মাঝে সৃষ্টি হয়েছে ভীষণ আগ্রহ। খুশি হয়েছেন অনেকে।

সিনেমার নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে, আতিফের গাওয়া গানটি ২০২৪ সালের অন্যতম হিট গান হবে বলে মনে করা হচ্ছে।

২০০৩ সালে পাকিস্তানে ব্যান্ড 'জাল' এর অংশ হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন আতিফ আসলাম। তিনি মূলত উর্দু ভাষায় গান গাইলেও হিন্দি, পাঞ্জাবি, বাংলাসহ নানা ভাষাতে নিজের দক্ষতা প্রকাশ করেছেন। গানের পাশাপাশি তিনি ২০১১ সালে একটি উর্দু সিনেমায় অভিনয়ও করেন।

সূত্র- হিন্দুস্তান টাইমস

নয়াশতাব্দী/ডিএ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ