ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ঐশ্বরিয়াকে শোনালেন শায়শা শিন্ডের জীবন কাহিনী

প্রকাশনার সময়: ১৩ জানুয়ারি ২০২৪, ১০:২১ | আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪, ১১:২৫

কয়েক বছর আগে কঙ্গনা রানাউতের বিতর্কিত শো ‘লক আপ’র দৌলতেই পোশাকশিল্পী শায়শা শিন্ডে প্রচারের আলোয় চলে আসেন। শায়শা একজন রূপান্তরকামী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের আখ্যান শোনান তিনি। জানান তার লিঙ্গ পরিবর্তনের কাহিনী। সেই সঙ্গে তার এই সিদ্ধান্ত নিয়ে ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তার কন্যা আরাধ্যা বচ্চন কী বলেছেন, সে কথাও খোলসা করেন তিনি।

সম্প্রতি, এক সাক্ষাতকারে জানান, শুরুতে তার সিদ্ধান্তের কথা নিকট বন্ধুরা ছাড়া আর কেউ জানতেন না। এমন অবস্থায় ঐশ্বরিয়া পোশাক পরিকল্পনার জন্য শায়শার সঙ্গে দেখা করেন। শায়শা জানান, ঐশ্বরিয়া নাকি তার ম্যানেজারকে বলেছিলেন যে, তিনি শায়শার সঙ্গে দেখা করবেন। সেখানে যেন ‘স্বপ্নিল’ পরিচয় না থাকে। শায়শা অবশ্য ঐশ্বরিয়ার ম্যানেজারকে বলেছিলেন যে, বিষয়টা নিয়ে তার কোনো আপত্তি নেই।

কারণ অনেকের কাছেই তার নতুন পরিচয় অজানা থাকতেই পারে। এরই সঙ্গে শায়শা জানান, ঐশ্বরিয়া তাকে নাকি দেখামাত্রই ‘শায়শা’ নামেই সম্বোধন করেন। ঐশ্বরিয়ার সঙ্গে দেখা করতে গিয়ে আরাধ্যার সঙ্গেও দেখা হয় শায়শার। শায়শা বলেন, ‘ওর মেয়ে আসার পর আমাকে আরাধ্যার সঙ্গে উনি শায়শা নামেই পরিচয় করিয়ে দেন।’ ২০২১ সালের জানুয়ারি মাসে স্বপ্নিল থেকে নারী হন রূপান্তরকামী শায়শা। কঙ্গনার শোয়ে এসে শায়শা তার জীবনের অন্ধকার সময়ের কথা, তার লড়াইয়ের কথা বলেছিলেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ