ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ভোট দিতে পারবেন না শাকিব-মিশা

প্রকাশনার সময়: ০৬ জানুয়ারি ২০২৪, ২২:৪৯

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামীকাল রোববার (৭ জানুয়ারি)। এবারের নির্বাচনে বিনোদন জগতের তারকাদের মাঝেও রয়েছে বাড়তি উচ্ছ্বাস। এবারের নির্বাচনে অনেক তারকা রয়েছেন, যারা ভোটকেন্দ্রে গিয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন না। এ তালিকায় সবার উপরেই রয়েছেন, ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান।

রাজধানীর অভিজাত এলাকা গুলশানের বাসিন্দা এই নায়ক। এতে ঢাকা-১৭ আসনের ভোটার তিনি। বিগত নির্বাচনগুলোতে গুলশানের মডেল স্কুল কেন্দ্রে ভোট দিলেও এবারের নির্বাচনে সেখানে দেখা মিলবে না শাকিব খানের। কয়েকদিন আগেই ওমরাহ পালনে মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন তিনি।

শাকিব খানের মতোই ভোটের দিন বাংলাদেশে না থাকায় কেন্দ্রে যেতে পারছেন না ঢাকাই সিনেমার দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। জনপ্রিয় এই অভিনেতাকে বিভিন্ন সময় নির্বাচনী প্রচারে দেখা গিয়েছে। কিছুদিন আগে ঢাকা ১৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল হোসেন খান নিখিলের নৌকার প্রচারে তাকে দেখা গিয়েছে। সর্বশেষ তাকে দেখা গিয়েছে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নায়ক ফেরদৌসের প্রচারে।

ঢাকার ছেলে মিশা সওদাগর। তিনি বলেন, আমি ঢাকা-১৮ আসনের ভোটার। এই আসনে সংসদ সদস্য ছিলেন কিংবদন্তি রাজনীতিক সাহারা খাতুন। দেশে থাকলে আমি সব সময় ভোট দিতে যাই। এবার ভোটের তারিখ আগে থেকে জানা ছিল না। যে কারণে টিকেট কেটে রেখেছিলাম। আমি বর্তমানে নিউইয়র্ক আছি। ফলে ভোট দিতে পারব না। মিস করবো।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ