ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫

১০ কাঠার প্লট বরাদ্দ পেলেন শাকিব খানও

প্রকাশনার সময়: ০৩ জানুয়ারি ২০২৪, ১৬:১৪

অভিনেতা আরিফিন শুভর পর এবার ১০ কাঠা প্লট বরাদ্দ পেয়েছেন ঢাকাই সিনেমার আরেক শীর্ষ নায়ক শাকিব খানও। এই পরিমাণে বরাদ্দ পেয়েছেন এমন আরও অনেক তারকাই।

জানা গেছে, চিত্রনায়ক শাকিব খান ২০০৯ সালের ১৭ সেপ্টেম্বর শিল্পী, সাহিত্যিক, ক্রীড়াবিদ ক্যাটাগরিতে লটারির মাধ্যমে ১০ কাঠা আয়তনের প্লট বরাদ্দ পান। প্লটের বিপরীতে পুরো কিস্তির ৩০ লাখ টাকাও পরিশোধ করেছেন তিনি।

২০০৯ সালের আবেদন করলেও ২০১৮ সালে এই বরাদ্দ বুঝে নেওয়ার আবেদন করেন শাকিব। সে সময় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) শাকিব খানের কাছে স্ত্রীর নাম, পিতার নাম ও মাতার নাম যুক্ত যেকোনো ডকুমেন্ট চায়।

তবে ২০১৮ সালে শাকিব খান যে অবস্থায় আছে ওই অবস্থায় প্লটের দখল নিতে রাজউকে আবেদন করেন। এরপর ২৮ মার্চ রেজিস্ট্রি ডাকযোগে শাকিব খানকে স্ত্রীর তথ্য জমা দেওয়ার অনুরোধ করেন রাজউকের সহকারী পরিচালক (এস্টেট-৩) মো. আলম।

ওই চিঠিতে সহকারী পরিচালক শাকিব খানকে জানান, আপনার আবেদনের প্রেক্ষিত্রে অত্র নথির তথ্য হালনাগাদ করতে আপনার ও আপনার স্ত্রীর জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং আপনার স্ত্রীর জন্ম নিবন্ধন/এসএসসি পাশের সনদপত্রের সত্যায়িত কপি/কাবিননামার কপি উপ- পরিচালক (এস্টেট ও ভূমি-৩), রাজউক, ঢাকা বরাবরে দাখিল করার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় আপনার আবেদনের বিষয়টি নিষ্পত্তি করা সম্ভব হচ্ছে না।

চিঠি পেয়ে শাকিব খান ওই বছরের ১ এপ্রিল নিজ জাতীয় পরিচয়পত্রের কপি এবং স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে তার বিচ্ছেদের নোটিশ পাঠান।

বর্তমানে ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন শাকিব খান। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কার উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। এর আগেও একাধিকবার ওমরাহ পালন করেন শাকিব খান।

ওমরাহ থেকে ফিরেই শাকিব তার অভিনীত প্রথম সর্ব ভারতীয় সিনেমা ‘দরদ’-এর ডাবিংয়ে অংশ নিতে ভারত যাবেন। সেখান থেকে ফিরে ‘রাজকুমার’ সিনেমার শুটিং করবেন। ইতোমধ্যে সিনেমাটির বাংলাদেশের অংশের শুটিং অনেকটাই শেষ। জানুয়ারির শেষে বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে।

আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে ফেব্রুয়ারিতে। এছাড়া রায়হান রাফী পরিচালিত শাকিবের অ্যাকশান ধাঁচের আরেক সিনেমা ‘তুফান’-এর কাজ শুরু হবে মার্চ থেকে। যেটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ