ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘লোহার তরী’তে তানজিন তিশা

প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০

নতুন একটি ওয়েব ছবিতে অভিনয় করেছেন তানজিন তিশা। নাম ‘লোহার তরী’। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। সম্প্রতি দৃশ্যধারণ শেষ হয়েছে ওয়েব সিরিজটির। এতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক।

অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, এ ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা ছিল একেবারেই অন্য রকম। নদীর অথৈ জল কেটে ছুটে চলেছে লঞ্চ। নিচে পড়ে গেছেন দুইজন তরুণ-তরুণী। অথৈ জলে হাবুডুবু খাচ্ছেন তারা- এ রকম একটি দৃশ্য ছিল। নদীতে ঝাঁপ দেয়া সত্যিই সাহসের। বরিশালের কীর্তনখোলা নদীতে এই দৃশ্যের ঝুঁকি জেনেও ডামি ব্যবহার করিনি। যদিও দৃশ্যটির জন্য ডামি শিল্পী ছিল। কিন্তু দৃশ্যটি বিশ্বাসযোগ্য করার জন্যই ঝুঁকি নিয়েছি। নাটকে অভিনয়ের পাশাপাশি ওয়েব মাধ্যমে মনোযোগী হয়েছেন তানজিন তিশা। টেলিভিশন ফিল্ম ‘সাহসিকা’য় অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছেন তিনি। তানিম রহমান অংশুর পরিচালনায় নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন ‘ফারিয়া’ চরিত্রে।

ওয়েব মাধ্যমে ব্যস্ত সময় কাটলেও বাণিজ্যিক সিনেমায় এখনো দেখা যায়নি তিশাকে। এ বিষয়ে তিনি বলেন, আমি সবাইকে একটা কথাই বলি, আজ পর্যন্ত সিনেমার জন্য এমন কোনো গল্প আসেনি, যা শুনলেই আমার কাছে মনে হবে- ইয়েস, দিস ইজ মাই প্রজেক্ট। যেদিন গল্প শুনে মনে হবে এটা আমার ছবি, সেদিনই আমাকে সিনেমায় দেখা যাবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ