ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হট অবতারে ধরা দিলেন অধরা

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৫:২৭

দেশীয় চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রী অধরা খান অভিনয়ের বাইরে অবসর পেলেই ছুটে যান পৃথিবীর বিভিন্ন দেশে। যদিও তিনি চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশের অনেক বছর আগে থেকেই দেশ-বিদেশে ট্রাভেল করেন। যাই হোক বর্তমানে তিনি মাকে সঙ্গে নিয়ে অবকাশযাপন করছেন দ্বীপরাষ্ট্র মালদ্বীপে। সেখানকার সমুদ্র সৈকতে নীল জলরাশি আর রৌদ্রস্নানে অধরা খান ক্যামেরায় ধরা দিচ্ছেন সাহসী অবয়বে।

অধরা খানের সেইসব ছবি নেটিজেনদের মাঝে আগুনের পারদ চড়িয়েছে। মালদ্বীপ থেকে সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশিত ছবিগুলো আলোড়ন তুলেছে ঢাকার ফিল্মপাড়াতেও। সেই পরিপ্রেক্ষিতে তিনি একটি অ্যাকশন ছবিতে অভিনয়ের প্রস্তাবও পেয়েছেন তিনি।

জানা গেছে, অধরা খানের হট লুকের ছবি দেখে তাকে নিয়ে একজন ছবি বানানোর ঘোষণাই দিয়েছেন। সেলিম শেখ নামের ওই লোক অধরার রূপের আগুন লাগানো ছবিতে লিখেছেন, মালয়েশিয়া থেকে এসে অ্যাকশন মুভি বানাবো ইনশাল্লাহ, অ্যাকশন লুক শতভাগ। তবে এসব ছবি অধরার কাছে খুবই স্বাভাবিক ছবি।

এই বিষয়ে তিনি বলেন, আমি বিদেশ এলে যেমন ছবি পোস্ট করি, এটা তেমনই আমার কাছে স্বাভাবিক। এসব ছবি দেখে কে কী বললো, সেটা নিয়ে মাথা ঘামাই না। এবার মালদ্বীপে এসেছি মাকে নিয়ে ঘুরতে। মাকে ভ্রমণের আনন্দ দেওয়ার দিকেই আমার পুরো মনোযোগ।

জানা যায়, চলতি বছর অধরা খানের বেশিরভাগ সময়ই কেটেছে কয়েকটি ছবির শুটিংয়ে। ইতোমধ্যে তিনি সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ ছবিটির শুটিং কাজ শেষ করেছেন।

এর আগে জুনে মুক্তি পাওয়া তার অভিনীত ছবি ‘সুলতানপুর’ এর প্রচারণায় কেটেছে দারুণ কিছু সময়। এই বছর তার অভিনীত শুটিং করা তিনটি ছবি হলো- দখিন দুয়ার, ঠোকর ও দ্য রাইটার।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ