ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করবো : শবনম ফারিয়া

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:০০ | আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:০৩

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। পর্দায় আগের মতো সরব না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। বিভিন্ন সময় তিনি অনুভূতি শেয়ার করে স্ট্র্যাটাস দেন। সম্প্রতি এই অভিনেত্রীর একটি স্ট্যাটাসে নেটদুনিয়া উত্তাল।

সোমবার (২৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে এ স্ট্যাটাস দেন ফারিয়া। ক্যাপশনে অভিনেত্রী বলেন, ‘কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চলে আসে! কিন্তু আজকে একটু অন্যরকম ফিল হলো। মনে হলো, খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব! কিছু বলার নাই।’

জানা গেছে, সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে ফারিয়া বলেন, বর্তমানে যে ধরনের নাটক হচ্ছে সেগুলো আমাকে টানে না। নামগুলোও দেখেন কী অদ্ভুত! আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করতে চাই। আর এতে আমার যে লস হচ্ছে না, তা কিন্তু নয়! আমার জমানো টাকা খরচ করে চলছি। সেটাও বলতে পারেন শেষের পথে। তবুও নিজের মন সায় না দিলে সেই কাজ করব না।

অভিনেত্রীর এমন সাক্ষাৎকারের পরেই ‘জমানো টাকা খরচ করে চলেছেন শবনম ফারিয়া, সেটাও শেষের পথে’ এমন শিরোনামে নিউজ করেন বেশ কিছু গণমাধ্যম। যা নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন ফারিয়া। মূলত এ কারণেই ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত সর্বশেষ ওয়েব সিরিজ ‘মোবারকনামা।’ এতে মোশাররফ করিমের বিপরীতে দেখা যায় ফারিয়াকে। এতে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ