ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শাকিব খান বাংলাদেশের টম ক্রুজ : মার্কিন অভিনেত্রী

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৯

প্রথমবারের মতো ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ‘রাজকুমার’ নামের সিনেমার শুটিংয়ের মাধ্যমে প্রথমবার বাংলাদেশে আসেন তিনি। শুটিং শেষে যুক্তরাষ্ট্রে ফিরে নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন কোর্টনি কফি। শাকিব খানকে বাংলাদেশের ‘ট্রম ক্রুজ’ বলে উল্লেখ করেন তিনি।

শনিবার (২৩ ডিসেম্বর) শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে কোর্টনি কফির ভিডিও বার্তাটি পোস্ট করা হয়েছে। ভিডিও বার্তায় কোর্টনি কফি অভিনেত্রী তার বাংলাদেশ ভ্রমণের অভিজ্ঞতা জানান।

ভিডিও বার্তায় কোর্টনি কফি বলেন, যখন বাংলাদেশে আসার জন্য বিমানে উঠি তখনই মনে হচ্ছিল যে অন্যরকম এক অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। এখন পর্যন্ত সবকিছু দারুণ। তবে আমি যতটা প্রত্যাশা করেছিলাম তার চেয়েও অনেক বেশি দারুণ। অন্যান্য দেশে আইফেল টাওয়ারের মতো বিখ্যাত অনেক কিছু রয়েছে কিন্তু বাংলাদেশের মানুষের মন অনেক বড়। আমি মনে করি বাংলাদেশের মানুষ হৃদয় দিয়ে তাদের দেশকে সেরা রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছে। বৃহৎ জনসংখ্যা ও তাদের আপ্যায়নের কারণে বাংলাদেশ ট্যুরিস্টদের অন্যতম আকর্ষণ হতে পারে।

‘রাজকুমার’ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে মার্কিন অভিনেত্রী বলেন, আমি কিছুই জানতাম না। শাকিব খানের জন্মদিনে আমি ও হিমেল (হিমেল আশরাফ) অংশ নিই। সেদিন সিনেমার কিছু অংশ সম্পর্কে জানি এবং সেটা আমার আগ্রহ অনেক বাড়িয়ে দেয়। এখনও আমার আমেরিকান বন্ধুরা বিশ্বাস করতে পারছে না যে আমি সিনেমাটি করছি।

শাকিব খান প্রসঙ্গে কোর্টনি কফি বলেন, শাকিব খান বাংলাদেশের জন্য টম ক্রুজ। টম ক্রুজের মতোই জনপ্রিয় সে। শাকিব খুবই প্রফেশনাল, কাজে মনোযোগী, সহশিল্পী হিসেবে একেবারে পারফেক্ট এবং শুটিংয়ে সে খুবই মজার মানুষ ছিল। তার সঙ্গে পুরো কাজের অভিজ্ঞতা খুবই দারুণ ছিল। তিনি জানান, বাংলাদেশে এসে ফুচকা, মিষ্টি, রসগোল্লা, মাছ বেশ ভালো তার লেগেছে।

উল্লেখ্য, আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ঢাকার পর এখন সিনেমাটির শুটিং চলছে পাবনায়। নতুন বছরের শুরুতে বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে। ২০২৪ সালের ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ