ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমের কথা স্বীকার করলেন নার্গিস 

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২৩, ১২:৫৪

বলিউড সেনসেশন নার্গিস ফাখরি। আইটেম গ্যানে পারফর্ম করে সুখ্যাতি রয়েছে যার। ব্যক্তিগত জীবনে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্ক স্থায়ীত্ব পায়নি। প্রায় ৫ বছরের প্রেমের পর আলাদা হয়ে যান এই জুটি। কেন ভেঙেছিল সেই সম্পর্ক সে বিষয়েও কখনো মুখ খুলেননি উদয়-নার্গিসের কেউ।

তবে এই অভিনেত্রী জানালেন, আবারও প্রেম করছেন তিনি। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারেই এ বিষয়ে কথা বলেন। ব্যক্তিগত জীবনে নার্গিসের সঙ্গে টনি বেগ নামে এক যুবককে দেখা গেছে। টনি ভারতের কাশ্মীরে জন্মগ্রহণ করেছেন। কিন্তু বসবাস করেন মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

ধারণা করা হচ্ছে, তার সঙ্গেই প্রেম করছেন নার্গিস। যদিও নিজের জীবনে প্রেমিক পুরুষ টনিই কিনা সে বিষয়ে কিছু স্পষ্ট করেননি অভিনেত্রী। তার ভাষায়, ‘এ বিষয়ে আমি বিস্তারিত জানাতে চাই না। তবে হ্যাঁ, আমার জীবনে কেউ একজন আছে। তাকে নিয়ে আমি খুবই সুখী।’ নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে নার্গিস ফাখরি বলেন, ‘আমি খুবই ভাগ্যবতী।

কারণ অনেকে আমাকে পছন্দ করেন। টনির সঙ্গে কি অফিশিয়ালি এগুবেন? এমন প্রশ্নের উত্তরে নার্গিস ফাখরি বলেন, ‘‘অফিশিয়াল কি? বিবাহিত ব্যক্তিও তো অফিশিয়াল নন। আপনি যখন বলবেন, আপনি প্রেমে পড়েছেন, তখন সমস্ত রসায়নই ভুল পথে যাবে; কোনো কিছুই কাজ করবে না। এটিই ভালোবাসার ‘ভুল’, ভালো ভালোবাসা স্থিতিশীল; এটি আপনাকে স্বাভাবিকভাবে ঘরে নিয়ে যাবে।’’

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ