ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

টলিপাড়ায় যশ-নুসরতের সংসারে অশান্তির ছায়া!

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২৩, ০৯:৪০

টলিউডের পাওয়ার কাপল হিসেবে পরিচিত যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের প্রেম নিয়ে আলোচনার শেষ নেই, তবু সে সবে পাত্তা না দিয়ে নিজেদের শর্তে দিন কাটান তারা। এখন কেমন যাচ্ছে তাদের সম্পর্ক। তাদের মধ্যে কি মান অভিমান চলছে? সম্প্রতি তাদের একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ্যে এসেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রিহার্সাল শেষ করে বের হচ্ছেন দু’জনে। যশের মুখে চোখে বিরক্তির ভাব স্পষ্ট। ওই দিকে আমজনতার চোখ এড়ায়নি নুসরতের থমথমে মুখও। বেশ কিছুক্ষণ ধরে দু’জনের মধ্যে কথাবার্তা চলতে থাকে। এই সময়ে নুসরতের দিকে একবারও না তাকানোর ঘটনাও কিন্তু লক্ষ্য করেছেন নেটিজেনরা। আর এর পরেই তাদের প্রশ্ন, ‘তবে কি সংসারে অশান্তি? কী এমন হলো যে, পাপারাৎজি দেখে সবসময় অভিবাদন জানানো মানুষ একেবারে এড়িয়ে গেলেন সমস্তটা?’

তাদের আরও প্রশ্ন, ‘নুসরতের ওপরে কি কোনোভাবে বিরক্ত যশ?’ এসব নিয়েই যখন চর্চা হচ্ছে, তখন পাশে এসে দাঁড়িয়েছেন যশরত ভক্তরা। তাদের যুক্তি, ‘স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়াটাই ভীষণ স্বাভাবিক। তাই এই নিয়ে অহেতুক চিন্তিত হওয়ারও কিছু নেই।’ যশ ও নুসরতের প্রেম নিয়ে অতীতে কম আলোচনা হয়নি। সিনেমার শুটিং করতে গিয়ে কাছাকাছি আসেন তারা। তার আগে যদিও নিখিল জৈনের পার্টনার ছিলেন নুসরত। ২০২১ সালে সেই সম্পর্ক ছিন্ন করে যশের সঙ্গে থাকতে শুরু করেন তিনি। তাদের এক সন্তানও রয়েছে। এরই পাশাপাশি রয়েছে কর্মব্যস্ততাও।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ