ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

অ্যানিম্যাল’র তথ্য ফাঁস করলেন ববি

প্রকাশনার সময়: ১৪ ডিসেম্বর ২০২৩, ১১:১০

বিতর্ক সঙ্গী করেও বক্সঅফিসে চুটিয়ে ব্যবসা করছে রণবীরের অ্যানিম্যাল সিনেমা। এখনো প্রচার চালিয়ে যাচ্ছেন ছবির কলা-কুশলীরা। সেই প্রচারেই নতুন তথ্য সামনে আনলেন ববি দেওল। তিনি জানিয়েছেন, ছবির শেষ দৃশ্য রণবীর কাপুরের সঙ্গে চুম্বনের দৃশ্য ছিল তার। সেই মতো রণবীরকে চুম্বনও করেন তিনি।

কিন্তু ছবি মুক্তির আগে ওই দৃশ্য ছেঁটে বাদ দিয়েছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। জানা গেছে, বড়পর্দায় বাদ গেলেও, OTT মাধ্যমে মুক্তি পেলে ছবিতে সেই দৃশ্য রাখা হতে পারে। এদিকে অ্যানিম্যাল ছবিতে আবরারের চরিত্রে অভিনয় করেছেন ববি। স্বল্প সময়ের জন্য ছবিতে তাকে দেখা গেলেও, দর্শকের মন জয় করে নিয়েছেন এ অভিনেতা। দীর্ঘ ক্যারিয়ারে যা অধরা ছিল, এই এক ছবিই তাকে সেই বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে। ববি জানিয়েছেন, পরিচালক সন্দীপ তাকে জানান, ছবির শেষ দৃশ্যে মারামারি রয়েছে। তার মধ্যেই হঠাৎ করে রণবীরকে চুম্বন করতে হবে। কিছুতেই নিরস্ত করতে পারা যাবে না। শেষ মেশ রণবীর অভিনীত চরিত্র রণবিজয়ের হাতে খুন হতে হবে।

ববি জানিয়েছেন, আগামী দিনে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে অ্যানিম্যাল, এতে বাদ যাওয়া অনেক দৃশ্যই থাকবে। রাখা হতে পারে চুম্বনের ওই দৃশ্যও। অপরদিকে মুক্তির পর থেকেই অ্যানিম্যাল ঘিরে বিতর্কের শেষ নেই। বিশেষ করে নারী চরিত্রগুলোকে যেভাবে তুলে ধরেছেন সন্দীপ, তা নিয়ে আপত্তি উঠেছে বিভিন্ন মহলে। ছবিতে বৈবাহিক ধর্ষণের দৃশ্য নিয়েও আপত্তি উঠেছে। এ নিয়ে ববি জানিয়েছেন, চরিত্রটিকে সম্পূর্ণভাবে মেলে ধরার জন্যই ছবিতে ওই দৃশ্যটির প্রয়োজন ছিল। সামাজিক ঘটনাবলীই ছবিতে তুলে ধরা হয়। ছবির পরিচালক বা অভিনেতারা বিষয়টিকে মোটেই সমর্থন করেন না।

এ সিনেমায় খলনায়কের ভূমিকায় আছেন ববি। রণবীর-ববি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অনিল কাপুর, রশমিকা মন্দানা, প্রেম চোপড়া, সুরেশ ওবেরয়, তৃপ্তি দিমরি। গত ১ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছে ছবিটি। এর পর তীব্র সমালোচনার মুখে পড়েছেন ছবির পরিচালক-অভিনেতারা। তার পরেও বক্সঅফিসে এখন পর্যন্ত প্রায় ৭০০ কোটির ব্যবসা করেছে অ্যানিম্যাল।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ