ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ভাইরাল দৃশ্য নিয়ে মুখ খুললেন অ্যানিম্যালের অভিনেত্রী

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৯:২৬ | আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৯:৩১

অ্যানিম্যাল মুক্তির আগে একটি প্রচারে একসঙ্গে পোজ দিতে তৈরি হচ্ছিল ছবির গোটা টিমকে। সেই সময়ে একটি ভিডিও হয়েছে ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে রণবীর কাপুর সামনে দাঁড়িয়ে কারও সঙ্গে কথা বলছেন। আর এই গোটা সময়টা সামনে দাঁড়ানো তারকাকে একদৃষ্টে দেখছেন অভিনেত্রী। মুগ্ধ সেই দৃষ্টি, আশেপাশে কী হচ্ছে তার কোনও খেয়ালই নেই অভিনেত্রীর। অভিনেত্রীর সেই মুহূর্তের প্রসঙ্গে বলতে গিয়ে জানান, অত তারকার সঙ্গে এক মঞ্চে দাঁড়াতে পেরে খানিক নার্ভাস হয়ে পড়েছিলেন তিনি। সেই সময় সকলেই ছবি তোলার পোজ দেওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। কিন্তু তৃপ্তি সেখানেই এতই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন যে পরের দিন অভিনেত্রীর বাবা ফোন করেন তাকে।

অ্যানিম্যাল ছবির আলোচিত অভিনেত্রী তৃপ্তি দিমরি সম্প্রতি তার চরিত্র নিয়ে বিতর্কের মুখে রয়েছেন। এবার তা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন নিজেই। তার মধ্যেই আবার ভাইরাল হয়েছে তার আরও একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ছবির একটি প্রচার অনুষ্ঠানে রণবীর কাপুরের দিকে একদৃষ্টে তাকিয়ে আছেন অভিনেত্রী। এই ভিডিও ক্লিপও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেই অভিজ্ঞতা নিয়েও কথা বলেছেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তিকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা স্ক্রিনিংয়ে ছিলাম। আর গোটা কাস্টের শ্যুট করতে চাইছিলেন ওঁরা। অ্যানিম্যাল ছবির পুরো কাস্টকে একসঙ্গে চাইছিলেন তারা। আর সেখানে লোকজন কথা বলে চলেছেন। আর উনি (রণবীর কাপুর) ঠিক আমার সামনে দাঁড়িয়ে কারও সঙ্গে একটা কথা বলছিলেন। তো আমার সামনে দাঁড়িয়ে কেউ যদি কারও সঙ্গে কথা বলে তাহলে খুব স্বাভাবিকভাবেই আপনার চোখ সেই মানুষটার দিকে চলেই যাবে।

তিনি আরও বলেন, যদি ভালো করে লক্ষ্য করেন, আমি আমার হাতদুটো সমানে ঘষছিলাম। আমার বাবা, এমনকি, এই পুরো ফুটেজটা দেখে ফোন করেছিলেন। বলেন, তুমি কি নার্ভাস ছিলে? আমি বলি, হ্যাঁ। তুমি কী করে বুঝলে? বাবা বলছে, তুমি তো হাত ঘষছিলে। আমি জানি, ওরকম তুমি নার্ভাস হলেই করো।

রণবীরের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকা প্রসঙ্গে তিনি বলেন, তো, আমি সত্যিই ভীষণ নার্ভাস ছিলাম। বিশেষত, যখন আপনি রণবীরের মতো মানুষের পাশে দাঁড়িয়ে আছেন তখন নার্ভাস তো হবেনই। তাই না? আর বোধ হয় উনি আমার সামনে দাঁড়িয়ে কারও সঙ্গে কথা বলছিলেন, এবং সেই মুহূর্তে বুঝতেই পারা যায় না যে কোথায় তাকিয়ে কীসের দিকে তাকিয়ে আছি। অ্যানিম্যাল সিনেয়ায় তৃপ্তি দিমরি জোয়া নামক চরিত্রে অভিনয় করেছেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ