ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কি কারণে ঐশ্বরিয়াকে ‘আনফলো’ করলেন অমিতাভ!

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৫ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩, ০৯:১১

ঐশ্বরিয়া রায় ও অভিষেক রায় বচ্চনের প্রায় ১৬ বছরের দাম্পত্যে হঠাৎ চিড় ধরেছে। সম্প্রতি শোনা গিয়েছে, বিয়ের আংটিও খুলে ফেলেছেন অভিষেক। এবার আলোচনা শ্বশুর অমিতাভ নাকি ‘আনফলো’ করেছেন ঐশ্বরিয়াকে। অভিনেতাদের জীবন বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের দ্বারাই আবর্তিত। অমিতাভ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ঐশ্বরিয়া রায় অবশ্য অনেক দেরিতে ইনস্টাগ্রামে যোগ দেন। নিয়মিত পোস্টও করেন বিগ বি। তবে ইদানীং পুত্র এবং পুত্রবধূকে নিয়ে আলোচনার জন্য খুব বেশি পোস্ট দেখা যাচ্ছে না অভিনেতার সামাজিক মাধ্যমের পাতায়।

জানা গেছে, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বরিয়াকে সেই তালিকায় দেখা যাচ্ছে না। ফলে ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন। ২০০৭ সালে বিগ বি পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া রায়।

তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বর্যা একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। এমনকি, বচ্চন পরিবারের সঙ্গেও দেখা যাচ্ছে না অভিনেত্রীকে।

যদিও এত আলোচনার পরেও ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম ছবি ‘দ্য আর্চিজ’র প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বরিয়া রায়কে। পরিবারের ভাঙন নিয়ে তৈরি হওয়া আলোচনাকে থামাতেই সকলে মিলে একমঞ্চে উপস্থিত হয়েছিলেন তারা?

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ