ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অমিতাভের সঙ্গে দ্য আর্চিজের প্রিমিয়ারে অজিতাভ বচ্চন

প্রকাশনার সময়: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৭

বলিপাড়ার আলোচনা ছাড়িয়ে বেশ কয়েকদিন ধরে চর্চার কেন্দ্রে বচ্চন পরিবার। রটেছে অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্যে নাকি ফাটল ধরেছে। এর মধ্যেই বচ্চন পরিবারের তৃতীয় প্রজন্ম পা রেখেছে অভিনয় জগতে। অগস্ত্য নন্দার ডেবিউ ছবি বৃহস্পতিবার মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। শাহরুখ কন্যা ও বচ্চনের নাতির ডেবিউ সিনেমা বলে কথা! দ্য আর্চিজের প্রিমিয়ারে একজোট হয়েছিল বলিউডের বিরাট একটা অংশ। যদিও যাবতীয় লাইমলাইট ছিল দুই পরিবারকে ঘিরে।

গত মঙ্গলবার দ্য আর্চিজের প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার উপস্থিতি আলোচনার কেন্দ্র হয়ে দাঁড়ায়। দাম্পত্য কলহের জল্পনায় পানি ঢেলে ননদিনির ছেলের শুভদিনে পাশে ছিলেন অ্যাশ। অপরদিকে এই ভিড়ের মধ্যেই এদিন বচ্চন পরিবারের আরও এক সদস্যের উপস্থিতি আলোচনায় উঠে আসে। অমিতাভের সঙ্গে দ্য আর্চিজের প্রিমিয়ারে প্রবেশ করেন অজিতাভ বচ্চন। সম্পর্কে অমিতাভের সহোদর তিনি। ক্যামেরার বাইরেই জীবন কাটান অভিষেকের কাকা। তবে অগস্ত্যর জন্য এদিন ক্যামেরার সামনে আসেন তিনি। জানা গেছে, গ্ল্যামার জগতের একেবারেই টান নেই অজিতাভ বচ্চনের। কবি হরিবংশ রাই বচ্চন ও তেজি বচ্চনের ছোট ছেলে পড়াশোনা করেছেন নৈনিতালের শেরউড কলেজে। অমিতাভও ওই কলেজের ছাত্র।

ব্যবসার দিকেই ঝোঁক ছিল অজিতাভের। বেশ কয়েক বছর ভারতে ব্যবসা করার পর লন্ডনে থিতু হন অজিতাভ। গড়ে তোলেন নিজের জগত। কিউএ হাইড্রোকার্বন প্রাইভেট লিমিটেড নামের এক সংস্থার ডিরেক্টর পদে রয়েছেন অজিতাভ। ভাইয়ের সঙ্গে দারুণ বন্ডিং অমিতাভের। দুজনের বয়সের ফারাক মাত্র ৫ বছর।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ