ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হ্যাটট্রিকে শুভ-ঐশী

প্রকাশনার সময়: ১৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০

বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিরিজের একসঙ্গে দুই ছবিতে কাজ করেছিলেন ঢাকাই নায়ক আরিফিন শুভ ও সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। এই তারকাদ্বয় আবারো একসঙ্গে কাজ করছেন। জুটি হিসেবে ছবির নাম ‘নূর’। এটি পরিচালনা করছেন রায়হান রাফি। প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

অভিনয়ের পাশাপাশি এ ছবির নির্বাহী প্রযোজকের দায়িত্বেও আছেন শুভ। এখানে ঐশীকে কাস্ট করা সম্পর্কে শাপলা মিডিয়ার মালিক সেলিম খান বলেন, ‘আরিফিন শুভকে গত বছরই এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিল। ঐশীকে নেয়া হয়েছে কিছুদিন আগে।’

শাপলা মিডিয়ার সিনেমা সমন্বকারী অপূর্ব রায় জানিয়েছেন, ‘শনিবার থেকে পাবনা সদরে ‘নূর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এখানে ২০ দিনের মতো চলবে শুটিং। গত শুক্রবার শুটিং ইউনিট পাবনা যায়। শনিবার সকাল থেকে শুরু হয় শুটিং।’ তিনি আরো বলেন, ‘নূর’ হচ্ছে সোশ্যাল রোমান্টিক সিনেমা। যেখানে শুভর নায়িকা ঐশী।

এদিকে জানা যায়, শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে পাবনা সদরে শুরু হয়েছে শুটিং। ২০ দিন টানা এর কাজ চলবে।

এদিকে কয়েক দিন আগে প্রকাশ পেয়েছিল ‘নূর’ ছবির একটি নমুনা পোস্টার। সেখানে শুধু নায়ক আরিফিন শুভর ছবি ছিল। নায়িকা ঐশী ছিলেন অনুপস্থিত। এ প্রসঙ্গে নির্মাতা কর্তৃপক্ষ জানায়, সে সময় ছবিতে শুভর নায়িকা কে হবেন, তা চূড়ান্ত ছিল না। তাই পোস্টারে শুধু শুভর ছবি ছিল। এখন যেহেতু নায়িকা চূড়ান্ত হয়েছে, আগামী পোস্টারে অবশ্যই ঐশীর ছবিও থাকবে।

‘নূর’ শুভ ও ঐশী জুটির তৃতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’র দুটি কিস্তি একসঙ্গে করেছেন। এ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ