ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আর নেই ‘সিআইডি’র ফ্রেডি

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৯ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৫

ভারতের জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘সিআইডি’র অভিনেতা দীনেশ ফাডনিশ মারা গেছেন। ‘সিআইডি’-তে তিনি ফ্রেডির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন।

সোমবার (৪ ডিসেম্বর) রাতে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৭ বছর। তার মৃত্যুতে ভারতের ছোট পর্দার শিল্পীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

‘সিআইডি’ অভিনয়শিল্পী দয়ানন্দ শেঠির বরাতে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আজ মঙ্গলবার মুম্বাইয়ে দৌলত নগর শ্মশানে তার শেষকৃত্য হবে।

দীনেশ ফাডনিশের মরদেহ তার মুম্বাইয়ের বাসায় নেওয়া হয়েছে। তাকে শেষবারের মতো দেখতে দয়ানন্দ শেঠিসহ ‘সিআইডি’ ধারাবাহিকের বেশির ভাগ শিল্পীই বাসায় হাজির হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে আগে জানা গিয়েছিল, হার্ট অ্যাটাক করায় মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছিল দীনেশকে। ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন তিনি।

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো ‘সিআইডি’-তে ফ্রেডি চরিত্রে অভিনয় করেন দীনেশ। তবে ‘সিআইডি’ ছাড়াও দীনেশকে আমির খানের ‘সরফারোশ’ এবং ‘সুপার ৩০’-এ হৃতিকের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ